Logo
শিরোনাম :
কক্সবাজারে পরিবেশ সংগঠনের সম্পাদক ২০ হাজার ইয়াবাসহ আটক ২০ কেজি গাঁজা সহ শিবগঞ্জের আলী ও রকিব আটক উখিয়ায় মুজিববর্ষের গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক (উপ-সচিব) শ্রাবস্তী রায় এস আলম গাড়ীর টিকেট কেটে ভূল নাম্বার গাড়ীতে উঠায় যাত্রীকে মারধর ও অতিরিক্ত অর্থ আদায়। স্পেনকে রুখে দিয়ে সুইডেনের চমক মেসির গোল, তবুও জেতেনি আর্জেন্টিনা রামুতে র‍্যাব’র অভিযানে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক-২ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও নেশা জাতীয় ট্যাবলেট, স্বর্ণাংকার ও টাকা উদ্ধার: আটক ৩ উখিয়ায় ২ লাখ ৪০ হাজার প ইয়াবা উদ্ধার! চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ঈদ উপলক্ষে উখিয়ায় স্থানীয় জনগোষ্ঠী ও রোহিঙ্গাদের খাদ্য সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি: / ৪৭ বার
আপডেট সময় : বুধবার, ১২ মে, ২০২১

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে দাতা সংস্থা ওব্যাট হেলপার’স এর অর্থায়নে উখিয়ার রাজাপালং ইউনিয়নের স্থানীয় জনগোষ্ঠী ও রোহিঙ্গাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে প্রান্তিক উন্নয়ন সোসাইটি বাংলাদেশ।

যার অংশ হিসেবে সোমবার ও মঙ্গলবার দুইদিনে স্থানীয় ও রোহিঙ্গা জনগোষ্ঠীর ৯৩০ পরিবার কে বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

সোমবার, রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কুতুপালংয়ে স্থানীয়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, সভাপতিত্ব করেন ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দিন।

এছাড়াও মঙ্গলবার উখিয়ার কুতুপালংস্থ ৪নং রোহিঙ্গা ক্যাম্পে বসবাসরত রোহিঙ্গাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পবিত্র রমজান ও করোনার দুর্যোগকালীন সময়ে খাদ্য সামগ্রী পেয়ে উপকারভোগীরা ওব্যাট ও প্রান্তিকের প্রতি জানান কৃতজ্ঞতা।

দুইপর্যায়ের এই বিতরণ কার্যক্রমে প্রান্তিক উন্নয়ন সোসাইটির কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর