Logo
শিরোনাম :
কক্সবাজারে পরিবেশ সংগঠনের সম্পাদক ২০ হাজার ইয়াবাসহ আটক ২০ কেজি গাঁজা সহ শিবগঞ্জের আলী ও রকিব আটক উখিয়ায় মুজিববর্ষের গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক (উপ-সচিব) শ্রাবস্তী রায় এস আলম গাড়ীর টিকেট কেটে ভূল নাম্বার গাড়ীতে উঠায় যাত্রীকে মারধর ও অতিরিক্ত অর্থ আদায়। স্পেনকে রুখে দিয়ে সুইডেনের চমক মেসির গোল, তবুও জেতেনি আর্জেন্টিনা রামুতে র‍্যাব’র অভিযানে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক-২ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও নেশা জাতীয় ট্যাবলেট, স্বর্ণাংকার ও টাকা উদ্ধার: আটক ৩ উখিয়ায় ২ লাখ ৪০ হাজার প ইয়াবা উদ্ধার! চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

টেকনাফে খালাসের সময় ইয়াবা ও কাঠের নৌকাসহ ৪জন মাদক কারবারী আটক

টেকনাফ প্রতিনিধি। / ৬৪ বার
আপডেট সময় : বুধবার, ১২ মে, ২০২১

কক্সবাজারের টেকনাফের সাগর উপকূলীয় মহেশখালীয়া পাড়া পয়েন্ট দিয়ে খালাসের সময় ইয়াবা ও কাঠের নৌকাসহ স্থানীয় ৪জন মাদক কারবারীকে আটক করেছে কোস্টগার্ড জওয়ানেরা।

১২মে দুপুরে বাংলাদেশ কোস্টগার্ড টেকনাফ বিসিজি ষ্টেশনে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে জানানো হয়। ভোররাত ৪টারদিকে টেকনাফ কোস্টগার্ড ষ্টেশনের জওয়ানেরা মাদকের চালান খালাসের গোপন সংবাদের ভিত্তিতে সদর ইউনিয়নের মহেশখালিয়াপাড়া ঘাটে স্টেশন কমান্ডার টেকনাফ লেঃ কমান্ডার এম মিরাজুল হাসানের নেতৃত্বে একটি বিশেষ দল সন্দেহজনক স্থানীয় নুর আহমদের পুত্র মোঃ হারুন (৩২), আলী আহমদের পুত্র নূর কবির (২৮), মৃত আব্দুল হাকিমের পুত্র শাহজালাল (১৮) এবং মোঃ সৈয়দের পুত্র আবু সুফিয়ান (২৮) মাঝিসহ নৌকা জব্দ করে। এসময় নৌকাটি তল্লাশী করে ২৮হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন আমিরুল হক জানান,জব্দকৃত ইয়াবা ও কাঠের নৌকাসহ আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য,সাম্প্রতিক সময়ে টেকনাফের শাহপরীর দ্বীপ, সাবরাং, টেকনাফ সদর ও বাহারছড়া উপকূল দিয়ে এখনো মাদকের চালান খালাস অব্যাহত রয়েছে। কতিপয় সুবিধাভোগীমহল মাদক কারবারীদের আশ্রয়-প্রশ্রয় দেওয়ায় এই সীমান্ত জনপদে মাদকের অপতৎপরতা থামানো যাচ্ছেনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর