Logo
শিরোনাম :
কক্সবাজারে পরিবেশ সংগঠনের সম্পাদক ২০ হাজার ইয়াবাসহ আটক ২০ কেজি গাঁজা সহ শিবগঞ্জের আলী ও রকিব আটক উখিয়ায় মুজিববর্ষের গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক (উপ-সচিব) শ্রাবস্তী রায় এস আলম গাড়ীর টিকেট কেটে ভূল নাম্বার গাড়ীতে উঠায় যাত্রীকে মারধর ও অতিরিক্ত অর্থ আদায়। স্পেনকে রুখে দিয়ে সুইডেনের চমক মেসির গোল, তবুও জেতেনি আর্জেন্টিনা রামুতে র‍্যাব’র অভিযানে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক-২ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও নেশা জাতীয় ট্যাবলেট, স্বর্ণাংকার ও টাকা উদ্ধার: আটক ৩ উখিয়ায় ২ লাখ ৪০ হাজার প ইয়াবা উদ্ধার! চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নাইক্ষ্যংছড়ির নিকুছড়িতে বিজিবি-মাদককারবারী গুলাগুলি: ৮০হাজার ইয়াবা উদ্ধার

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি। / ১০৮ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবি ও মিয়ানমারের ইয়াবা কারবারীর মধ্যে বন্ধুক যুদ্ধের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৭ মে) বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলার নিকুছড়ি পাগলীপাড়া নামক এলাকায় এই ঘটনা ঘটে।

এলাকাটি সোনাইছড়ি ও চাকডালার মধ্যবর্তী ও দূর্গম হওয়ায় মাদককারবারীরা ওই এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে আসছিল।

জানা গেছে, মিয়ানমার থেকে নিকুছড়ি হয়ে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করেছে এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির নিয়ন্ত্রিত নিকুছড়ি বিজিবি ক্যাম্পের একটি অপারেশন দল।

অভিযানকালে বিজিবির উপস্থিতি টের পেয়ে বিজিবির উপর এলোপাতাড়ি গুলি ছুড়েঁ মাদককারবারীরা। এসময় বিজিবিও পাল্টা গুলি ছুঁড়ে।এসময় মাদককারবারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে বস্তায় থাকা ৮০হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল ২কোটি ৪০লক্ষ টাকা।

এই প্রসঙ্গে নাইক্ষ্যংছড়ি ১১বিজিবি অধিনায়ক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুলাগুলিতে মাদককারবারীরা গুলিবিদ্ধ হয়েছে কিনা জানা যায়নি। তবে বিজিবির কোন ক্ষয়ক্ষতি হয়নি। ঘটনার বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে বলে বিজিবির প্রেস রিলিজে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর