Logo
শিরোনাম :
কক্সবাজারে পরিবেশ সংগঠনের সম্পাদক ২০ হাজার ইয়াবাসহ আটক ২০ কেজি গাঁজা সহ শিবগঞ্জের আলী ও রকিব আটক উখিয়ায় মুজিববর্ষের গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক (উপ-সচিব) শ্রাবস্তী রায় এস আলম গাড়ীর টিকেট কেটে ভূল নাম্বার গাড়ীতে উঠায় যাত্রীকে মারধর ও অতিরিক্ত অর্থ আদায়। স্পেনকে রুখে দিয়ে সুইডেনের চমক মেসির গোল, তবুও জেতেনি আর্জেন্টিনা রামুতে র‍্যাব’র অভিযানে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক-২ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও নেশা জাতীয় ট্যাবলেট, স্বর্ণাংকার ও টাকা উদ্ধার: আটক ৩ উখিয়ায় ২ লাখ ৪০ হাজার প ইয়াবা উদ্ধার! চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

কলেজ ছাত্রের ইয়াবা কারবার; ফ্ল্যাট বাসা থেকে গ্রেপ্তার তিন

কক্সবাজার প্রতিনিধি।  / ১৪০ বার
আপডেট সময় : শুক্রবার, ২৮ মে, ২০২১

কক্সবাজার শহরের তারাবনিয়ারছড়া এলাকার একটি ফ্ল্যাট বাড়ি থেকে ১৬ হাজার ইয়াবা, নগদ টাকা ও নামি-দামি মোবাইল সেটসহ তিনজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। শুক্রবার (২৮ মে) দুপুর ২টার দিকে তারাবনিয়ারছড়া জামে মসজিদের পূর্ব পাশ্বে হাজেরা পারভিনের মালিকানাধীন ৫ম তলা বিল্ডিং এর ৪র্থ তলার একটি ফ্ল্যাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, টেকনাফ সদর ইউনিয়ন ৪নং ওয়ার্ড নতুন পল্লানপাড়া এলাকার মৃত বশির আহমদের ছেলে মোহাম্মদ শাহ আলম (২৫), ঈদগাঁও ২নং ওয়ার্ড সিকদার পাড়া এলাকার মোতাহের আহমদের ছেলে এমদাদুল হাসান (২৪) ও দক্ষিণ রুমালিয়ারছড়া ৭নং ওয়ার্ড এলাকার মো. রশিদের ছেলে তৌহিদুল হাসান (২২)।

এরমধ্যে শাহ আলম ওরফে রোহান কক্সবাজার সিটি কলেজের অনার্স (বিজ্ঞান বিভাগ) ৪র্থ বর্ষের ছাত্র, এমদাদুল হাসান ওরফে রিমন কক্সবাজার পলিটেকনিকের ছাত্র ও সামাজিক সংগঠন ‘মিছিল’ এর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এবং তৌহিদুল হাসান কক্সবাজার সিটি কলেজের ছাত্র বলে জানা গেছে।

শাহ আলম ওরফে রোহানের এক সহপাঠি বলেন, কক্সবাজার শহরে রোহানদের একটি সিন্ডিকেট রয়েছে। এই সিন্ডিকেটের বেশ কয়েকজন টেকনাফের বাসিন্দা। তারা কয়েক মাস পরপরেই শহরে ফ্ল্যাট বাসা বদলান। শহরে তাদের জীবন-যাপন আলিশান। কলেজে পড়াশুনা করলেও তাদের চলাচল কোটিপতি স্টাইলে।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে তাদের ফ্ল্যাটে অভিযান চালিয়ে ১৬ হাজার পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট ও মাদক কারবারে ব্যবহৃত ৪টি স্মার্ট মোবাইল, ২টি বাটন মোবাইল ফোন এবং মাদক বিক্রির নগদ ৩৮ হাজার ৫০০ টাকাসহ স্থানীয় জনগনের সামনে জব্দ করা হয়।

ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর