Logo
শিরোনাম :
কক্সবাজারে পরিবেশ সংগঠনের সম্পাদক ২০ হাজার ইয়াবাসহ আটক ২০ কেজি গাঁজা সহ শিবগঞ্জের আলী ও রকিব আটক উখিয়ায় মুজিববর্ষের গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক (উপ-সচিব) শ্রাবস্তী রায় এস আলম গাড়ীর টিকেট কেটে ভূল নাম্বার গাড়ীতে উঠায় যাত্রীকে মারধর ও অতিরিক্ত অর্থ আদায়। স্পেনকে রুখে দিয়ে সুইডেনের চমক মেসির গোল, তবুও জেতেনি আর্জেন্টিনা রামুতে র‍্যাব’র অভিযানে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক-২ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও নেশা জাতীয় ট্যাবলেট, স্বর্ণাংকার ও টাকা উদ্ধার: আটক ৩ উখিয়ায় ২ লাখ ৪০ হাজার প ইয়াবা উদ্ধার! চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

কক্সবাজারে দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে নিহত ২

কক্সবাজার প্রতিনিধি।  / ১৫০ বার
আপডেট সময় : সোমবার, ৩১ মে, ২০২১

কক্সবাজার শহরে দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে দু’জন নিহত হয়েছে। এই ঘটনায় আহত আরও একজনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৩১ মে) বিকাল ৪ টায় দক্ষিণ রুমালিয়ারছড়াস্থ সিকদার বাজার এলাকায় শহরের আলোচিত আশু আলী ও রায়হান বাহিনীর সাথে এ গোলাগুলির ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে শাহেদ (২৭) নামের একজন ঘটনাস্থলে মারা গেছে। তার বাড়ি টেকপাড়া চৌমহনীতে। অন্যদিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে ঘটনাস্থলে গুরুতর আহত আঞ্জুমান (২৮)। এতে নিহত ও আহতরা সবাই রায়হান বাহিনীর সক্রিয় সদস্য বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন।তিনি বলেন, বিজিবি ক্যাম্প এলাকার আশু আলী বাহিনীর সাথে রুমালিয়ারছড়া এলাকার রায়হান বাহিনীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দু’জন মারা গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ নিহতের মরদেহ উদ্ধার করেছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়েছে আরও দু’জন। এরমধ্যে রায়হান বাহিনীর প্রধান রায়হান ও তার সহযোগী আঞ্জুমানও রয়েছে। আহত-নিহত তিনজনই রায়হান গ্রুপের। রায়হানের বিরুদ্ধে দুইটি হত্যা মামলা ও একটি অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে। আশু আলীর বিরুদ্ধে এক ডজনের ওপর মামলা রয়েছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর