Logo
শিরোনাম :
কক্সবাজারে পরিবেশ সংগঠনের সম্পাদক ২০ হাজার ইয়াবাসহ আটক ২০ কেজি গাঁজা সহ শিবগঞ্জের আলী ও রকিব আটক উখিয়ায় মুজিববর্ষের গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক (উপ-সচিব) শ্রাবস্তী রায় এস আলম গাড়ীর টিকেট কেটে ভূল নাম্বার গাড়ীতে উঠায় যাত্রীকে মারধর ও অতিরিক্ত অর্থ আদায়। স্পেনকে রুখে দিয়ে সুইডেনের চমক মেসির গোল, তবুও জেতেনি আর্জেন্টিনা রামুতে র‍্যাব’র অভিযানে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক-২ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও নেশা জাতীয় ট্যাবলেট, স্বর্ণাংকার ও টাকা উদ্ধার: আটক ৩ উখিয়ায় ২ লাখ ৪০ হাজার প ইয়াবা উদ্ধার! চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

কক্সবাজারে দুই সন্ত্রাসী নিহত; এজাহার দায়ের করেনি পরিবার

কক্সবাজার প্রতিনিধি।  / ৪৫ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১ জুন, ২০২১

কক্সবাজার শহরে দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে বাহিনীর প্রধান রায়হানসহ নিহত দুই সন্ত্রাসীর ঘটনায় এখনো পর্যন্ত মামলা দায়ের হয়নি থানায়। নিহত দুই পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার (১ জুন) দুপুর ১টা পর্যন্ত কেউ এজাহারও দায়ের করেনি। তবে পুলিশ তাদের পরিবারের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছে।

মঙ্গলবার (১ জুন) দুপুর ১ টায় কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত বিপুর চন্দ্র চট্টগ্রাম নিউজকে বলেন, সোমবার (৩১ মে) বিকাল ৪টার দিকে রুমালিয়ারছড়াস্থ সিকদার বাজার এলাকায় দুই সন্ত্রাসী গ্রুপ আধিপত্য নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় গুলিবিদ্ধ ও ধারালো অস্ত্রের জখমে মারা যান রায়হান বাহিনীর প্রধান রায়হান ও তার সহযোগি শাহেদ। এরমধ্যে শাহেদ ঘটনাস্থলে মারা যান। এই ঘটনায় মঙ্গলবার দুপুর পর্যন্ত নিহত পরিবারের পক্ষ থেকে কোন এজাহার দায়ের করেনি। তবে আমরা পরিবারের সাথে বারবার যোগাযোগ করে যাচ্ছি এজাহার দায়ের করার জন্য।

তিনি বলেন, সন্ত্রাসী রায়হান (২৮) রুমালিয়ারছড়াস্থ বাঁচা মিয়ার ঘোনা এলাকার নুরুল করিমের ছেলে এবং তার বিরুদ্ধে দুইটি হত্যা ও একটি ডাকাতি প্রস্তুুতি মামলা রয়েছে আর শাহেদ (২৮) টেকপাড়া এলাকার লেদু মিয়ার ছেলে এবং তার বিরুদ্ধে নারী নির্যাতন, মাদক ও এসিডের মামলা রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিজিবি ক্যাম্প এলাকার শীর্ষ সন্ত্রাসী আশু আলী গ্রুপের সঙ্গে রুমালিয়ারছড়া এলাকার আরেক সন্ত্রাসী রায়হান গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ ও ধারালো অস্ত্রের জখম হন শাহেদ, হাসান ও রায়হান বাহিনীর প্রধান রায়হান। আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুইজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে গুলিবিদ্ধ শাহেদের মৃত্যু হয় ঘটনাস্থলে। অপরজন রায়হান বাহিনীর প্রধান রায়হানের মৃত্যু হয় হাসপাতালে নেওয়ার পরে।

এ বিষয়ে কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, মূলত দুই সন্ত্রাসী বাহিনীর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। সবকিছু আমরা তদন্ত করছি। তদন্তের স্বার্থে অনেককিছু বলা যাচ্ছে না। তবে ঘটনা যারা ঘটিয়েছে তাদের চিহ্নিত করা হয়েছে। অচিরেই তাদের আইনের আওতায় আনা হবে। এনিয়ে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশের পৃথক টিম কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর