Logo
শিরোনাম :
কক্সবাজারে পরিবেশ সংগঠনের সম্পাদক ২০ হাজার ইয়াবাসহ আটক ২০ কেজি গাঁজা সহ শিবগঞ্জের আলী ও রকিব আটক উখিয়ায় মুজিববর্ষের গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক (উপ-সচিব) শ্রাবস্তী রায় এস আলম গাড়ীর টিকেট কেটে ভূল নাম্বার গাড়ীতে উঠায় যাত্রীকে মারধর ও অতিরিক্ত অর্থ আদায়। স্পেনকে রুখে দিয়ে সুইডেনের চমক মেসির গোল, তবুও জেতেনি আর্জেন্টিনা রামুতে র‍্যাব’র অভিযানে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক-২ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও নেশা জাতীয় ট্যাবলেট, স্বর্ণাংকার ও টাকা উদ্ধার: আটক ৩ উখিয়ায় ২ লাখ ৪০ হাজার প ইয়াবা উদ্ধার! চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

রামুতে উপজেলা প্রশাসনের অভিযানে লাইসেন্স বিহীন পন্য জব্দ ও জরিমানা আদায়

রামু প্রতিনিধি। / ৫৭ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

রামুতে লাইসেন্স বিহীন পন্য ও অবৈধ ব্যবসা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন রামু।

আজ ০৮ ই জুন মঙ্গলবার সকাল ১১ দিকে বিএসটি আই কক্সবাজারের উর্ধতন পরীক্ষক (মেট্রোলজি) মোহাম্মদ সাইফুর রহমানের সার্বিক সহযোগিতায় রামুর চৌমহনী স্টেশন ও চেরাংঘাটা এলাকায় লাইসেন্স বিহীন পন্য ও অবৈধ ব্যবসা বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন রামু উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণয় চাকমা।

জানা যায়, অভিযান পরিচালনা কালে চেরাংঘাটা স্টেশনের মনিকা স্টোরে মালিকে ০৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং বিভিন্ন দোকান থেকে লাইসেন্স ও মেয়াদ উত্তীর্ণ পন্য জব্দ করে আগুন দিয়ে নষ্ট করে দেওয়া হয়।

ইউএনও রামু প্রণয় চাকমা জানান, বেশ কিছু গোপন সংবাদের ভিক্তিতে আমরা রামুর বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করা হয়। এবং রামুতে কোন অবৈধও লাইসেন্স বিহীন পন্য বিক্রি করতে দেওয়া হবে না। তাছাড়া আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ ০৭ই জুন সোমবার বিকেল ৫:৩০ মিনিটের সময় রামুর উখিয়ারঘোনা ও রশিদ নগর এলাকায় বালু খেকোঁ ও ভুমিদস্যুদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন রামু উপজেলা নির্বাহী অফিসার প্রনয় চাকমা। এবং অভিযানে রামুর কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ার ঘোনায় ড্রোন প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে পাহাড় কর্তন পর্যবেক্ষণ করে অতঃপর অভিযান এবং পাহাড় কাটার দায়ে একটি এক্সকেভেটর জব্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর