Logo
শিরোনাম :
কক্সবাজারে পরিবেশ সংগঠনের সম্পাদক ২০ হাজার ইয়াবাসহ আটক ২০ কেজি গাঁজা সহ শিবগঞ্জের আলী ও রকিব আটক উখিয়ায় মুজিববর্ষের গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক (উপ-সচিব) শ্রাবস্তী রায় এস আলম গাড়ীর টিকেট কেটে ভূল নাম্বার গাড়ীতে উঠায় যাত্রীকে মারধর ও অতিরিক্ত অর্থ আদায়। স্পেনকে রুখে দিয়ে সুইডেনের চমক মেসির গোল, তবুও জেতেনি আর্জেন্টিনা রামুতে র‍্যাব’র অভিযানে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক-২ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও নেশা জাতীয় ট্যাবলেট, স্বর্ণাংকার ও টাকা উদ্ধার: আটক ৩ উখিয়ায় ২ লাখ ৪০ হাজার প ইয়াবা উদ্ধার! চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নাইক্ষ‌্যংছড়ি’র ঘুমধুম থেকে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ টমটম চালক আটক

নুর মোহাম্মদ সিকদার: / ১২৬ বার
আপডেট সময় : বুধবার, ৯ জুন, ২০২১

নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম থেকে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ শফিক আলম নামের এক টমটম চালক মাদক পাচারকারীকে আটক করেছে ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশ।

বুধবার (০৯ জুন) মধ‌্য রাতে নাইক্ষ‌্যংছড়ি থানার চৌকস অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ আলমগীর হোসেনের দিক নির্দেশনায়, ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ(ওসি তদন্ত) দেলোয়ার হোসেনের নেতৃত্বে এসআই ইউনুছ মিয়াসহ সঙ্গীয় টীম ঘুমধুম ইউপি এর ০৫নং ওয়ার্ড সংলগ্ন বেতবুনিয়া বাজার হইতে নোয়াপাড়া গামী পাকা রাস্তার উপর বাবুর পান দোকানের সামনে চেকপোষ্ট ডিউটিকালে। মাদক বিরোধী অভিযান চালিয়ে অবৈধ মাদকদ্রব্য ১ কেজি ৮০০গ্রাম গাঁজা, মূল্য ৯০০০/-(নয় হাজার) টাকা ও নাম্বার বিহীন ব্যাটারী চালিত ০১টি পুরাতন লাল রংয়ের মিনি টমটম(ইজি বাইক), মূল্য অনুমান-৫০০০০/- টাকা উদ্ধার করেন পুলিশ।

আটককৃত টমটম চালক শফিক আলম (২১) উখিয়ার পালংখালী ইউপির গয়ালমারা ৭নং ওয়ার্ড এলাকার রাজ্জাক আলীর পুত্র।

এবিষয়ে সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ‌্যংছড়ি থানায় মামলা রুজু করা হয়েছে বলে ওসি মুহাম্মদ আলমগীর হোসেন সত‌্যতা নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর