Logo
শিরোনাম :
প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে… সৌদি আরব থেকে আসা রোহিঙ্গাকে ক্যাম্পে হস্তান্তর  কুতুবদিয়ায় পূর্ণিমার জোয়ারে শতাধিক ঘরবাড়ি প্লাবিত বান্দরবানে জেএসেস সংস্কারপন্থী গ্রুপের ৬ নেতা হত্যাকাণ্ডের ঘটনার প্রধান আসামি গ্রেফতার পেকুয়ায় ধর্ষণের অপমান সইতে না পেরে মাদ্রাসা ছাত্রীর বিষপানে আত্মহত্যা! উখিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ঢেউটিন, নগদ টাকাসহ খাদ্য সামগ্রী দিলেন উপজেলা প্রশাসন এতিম কিশোরী কন্যা’কে ধর্ষণের চেষ্টা ডাকাত পুত্র গ্রেফতার! সাগরের ঢেউয়ে ধসে পড়লো জেলা পরিষদের রেষ্ট হাউজ সীতাকুণ্ডে তিন রোহিঙ্গা আটক করে পুলিশে দিলো জনতা ঈদগাঁওতে কোভিড-১৯ স্যাম্পল কালেকশন বুথ স্থাপনের দাবী ঐক্য পরিবারের

দর্শক নিয়ে ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল

স্পোর্টস ডেস্ক। / ৪০ বার
আপডেট সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১

লাতিন আমেরিকান ফুটবল শ্রেষ্ঠত্বের লড়াই, মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা-এমন দ্বৈরথ মাঠে বসে দেখার সুযোগ কেইবা হাতছাড়া করতে চাইবেন? তবে করোনাভাইরাস পরিস্থিতির কারণে সবার সে সুযোগ হচ্ছে না। সীমিত সংখ্যক দর্শককে মারাকানার ফাইনালে গ্যালারিতে থাকার সুযোগ দেওয়া হবে বলে জানিয়েছে কনমেবল।

রিও দে জেনেইরোর ঐতিহ্যবাহী মারাকানা স্টেডিয়ামে আগামী রোববার বাংলাদেশ সময় সকাল ৬টায় ফাইনালে ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

ব্রাজিল লড়বে শিরোপা ধরে রাখার জন্য। আর ১৯৯৩ সালের পর লাতিন শ্রেষ্ঠত্বের মুকুট পুনরুদ্ধারের মিশনে নামবে আর্জেন্টিনা।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কোপা আমেরিকার আগের ম্যাচগুলো হয়েছে দর্শকশূন্য স্টেডিয়ামে। ফাইনালেও তা হওয়ার কথা ছিল। কিন্তু পরিস্থিতি বিবেচনায়, সমর্থকদের কথা ভেবে দক্ষিণ আমেরিকার ফুটবলের নিয়ন্তা সংস্থা কনমেবল দুই দেশের কিছু সমর্থককে মাঠে প্রবেশের সুযোগ দিচ্ছে।

ব্রাজিল ও আর্জেন্টিনা, এই দুই দলের সমর্থকরা ২ হাজার ২০০ করে টিকেট পাবেন। তবে এগুলো সৌজন্য টিকেট; কোনো টিকেট বিক্রি করা হবে না।

ব্রাজিলে থাকা আর্জেন্টিনা কনস্যুলেট এই টিকেটগুলো পাবে এবং রিও দে জেনেইরোতে থাকা আর্জেন্টাইনরাই এই টিকেটগুলো নিয়ে মারাকানায় প্রবেশের সুযোগ পাবেন।

করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধে মাঠে আসা দর্শকদের স্বাস্থ্যবিধি অনুযায়ী কোভিড-১৯-এর পিসিআর টেস্টের নেগেটিভ সার্টিফিকেট এবং আনুষাঙ্গিক কাগজ-পত্র আনার কথা বলেছে আয়োজকরা। সেগুলো না দেখাতে পারলে মাঠে প্রবেশের সুযোগ পাবেন না কেউ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর