Logo
শিরোনাম :
প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে… সৌদি আরব থেকে আসা রোহিঙ্গাকে ক্যাম্পে হস্তান্তর  কুতুবদিয়ায় পূর্ণিমার জোয়ারে শতাধিক ঘরবাড়ি প্লাবিত বান্দরবানে জেএসেস সংস্কারপন্থী গ্রুপের ৬ নেতা হত্যাকাণ্ডের ঘটনার প্রধান আসামি গ্রেফতার পেকুয়ায় ধর্ষণের অপমান সইতে না পেরে মাদ্রাসা ছাত্রীর বিষপানে আত্মহত্যা! উখিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ঢেউটিন, নগদ টাকাসহ খাদ্য সামগ্রী দিলেন উপজেলা প্রশাসন এতিম কিশোরী কন্যা’কে ধর্ষণের চেষ্টা ডাকাত পুত্র গ্রেফতার! সাগরের ঢেউয়ে ধসে পড়লো জেলা পরিষদের রেষ্ট হাউজ সীতাকুণ্ডে তিন রোহিঙ্গা আটক করে পুলিশে দিলো জনতা ঈদগাঁওতে কোভিড-১৯ স্যাম্পল কালেকশন বুথ স্থাপনের দাবী ঐক্য পরিবারের

কক্সবাজারে কর্মহীন পর্যটন সেবীরা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

কক্সবাজার প্রতিনিধি।  / ৭০ বার
আপডেট সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

মহামারি করোনায় পর্যটন শিল্পে চরম সংকট নেমেছে। করোনার সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনে জনশূণ্য জনপদে পরিণত হয়েছে বিশ্বের দীর্ঘতম সৈকত নগরী। এ অবস্থায় পর্যটন সেবীদের পাশে দাঁড়িয়েছে কক্সবাজার জেলা প্রশাসন। পর্যটন খাতে জড়িতদের প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিয়েছেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

বুধবার (১৪ জুলাই) বিকেলে হোটেল-মোটেল জোনে পর্যটন খাতে জড়িত ২০০ জনের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন তিনি।

জেলা প্রশাসক (ডিসি) মামুনুর রশীদ জানান, করোনাকালে দীর্ঘদিন ধরে কক্সবাজারের পর্যটন খাত বন্ধ রয়েছে। যারা এই খাতে জড়িত থেকে জীবন জীবিকা নির্বাহ করে তারা সংকটে পড়েছে। তাদের পাশে দাঁড়িয়েছে সরকার। প্রধানমন্ত্রীর নির্দেশনা মতে তাদের কাছে পৌঁছে দেয়া হচ্ছে প্রধানমন্ত্রীর উপহার। আজ ২০০ জনকে এই উপহার প্রদান করা হয়েছে।

ডিসি মামুনুর রশীদ আরও জানান, করোনা সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত কঠোর লকডাউনে কক্সবাজার জেলার ক্ষতিগ্রস্ত কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রীর আরও উপহার রয়েছে। পর্যায়ক্রমে নানা শ্রেণি পেশার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার পৌঁছে দেয়া হচ্ছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তী রায়, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল, নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মুরাদুল ইসলাম, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম, পৌর আওয়ামীগের সভাপতি মো. নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জল করসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর