Logo

লক্ষাধিক টাকা হাতিয়ে বিয়ের প্রথম রাতেই পালালেন নববধূ

অনলাইন ডেস্কঃ / ১১০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

লক্ষাধিক টাকা হাতিয়ে বিয়ের প্রথম রাতে শ্বশুরবাড়ি থেকে পালালেন নববধূ। ভারতের মধ্যপ্রদেশে ঘটেছে এমন ঘটনা। সেখানে বিয়ের প্রথম রাতেই ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে গেছেন নববধূ। শেষপর্যন্ত থানায় গিয়ে বর অভিযোগ দায়ের করার পরই পুরো ঘটনাটি সামনে আসে। ইতিমধ্যে ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া ডট কমের প্রতিবেদনে বলা হয়, মধ্যপ্রদেশের ভিন্দের ঘোরমি এলাকার যুবক সোনু জৈনের দীর্ঘদিন বিয়ে হচ্ছিল না। মনমতো পাত্রী পাচ্ছিলেন না তিনি। এর মধ্যেই উদল খাটিক নামের এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় তাঁর। ওই ব্যক্তি সোনুকে পাত্রী খুঁজে দেওয়ার ব্যাপারে আশ্বাস দেন। বদলে জানান তাঁকে ১ লাখ রুপি বা ১ লাখ ১৪ হাজার টাকা দিতে হবে। শেষ পর্যন্ত ৯০ হাজার রুপি বা ১ লাখ ২ হাজার টাকা দিতে রাজিও হয়ে যান সোনু। এরপরই সোনুর সঙ্গে অনিতা রত্নাকর নামের এক নারীর পরিচয় করান। সঙ্গে অরুণ খাটিক এবং জিতেন্দ্র রত্নাকর নামের আরও দুজনের পরিচয় করিয়ে দেন। শেষপর্যন্ত সব কথাবার্তার পর বিয়েতে রাজি হয়ে যান সোনু। সে সময় তাঁর পরিবারের লোকজনও সেখানে উপস্থিত ছিলেন।

এদিকে নির্দিষ্ট দিনে দুজনের বিয়েও হয়। সবকিছুই বেশ ঠিকঠাকভাবেই চলছিল। কিন্তু আসল ঘটনাটি ঘটে রাতের বেলা, সবাই ঘুমিয়ে যাওয়ার পর। এ সময় অনিতা হঠাৎ করেই জানান, তাঁর শরীর খারাপ লাগছে। এ কথা বলে ছাদেও চলে যান তিনি। পরে সোনুর বাড়ির কারও নজরে আসে নববধূ বাড়িতে নেই। এরপরই খোঁজ শুরু হয়ে যায় চারদিকে। কিন্তু কেউই তাঁকে খুঁজে পায়নি।

জানা গেছে, ছাদ থেকেই নিচে নেমে পালিয়ে গিয়েছিলেন অনিতা। যদিও শেষরক্ষা হয়নি। তখনই টহল পুলিশ অনিতাকে গ্রেপ্তার করেছে। এরপরই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন সোনু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর