Logo

মাত্র ২০ মিনিটেই মেসির সব জার্সি বিক্রি!

ক্রীড়া ডেস্ক / ১০০ বার
আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১

সর্বকালের অন্যতম বড় দলবদল অবশেষে হয়ে গেল। বার্সেলোনায় ২১ বছরের সম্পর্ক চুকিয়ে লিওনেল মেসি এখন নতুন ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে। ফ্রি ট্রান্সফারে তার সঙ্গে চুক্তি করার পর ক্লাবটি তাদের ওয়েবসাইটে ফুটবল আইকনের নতুন জার্সি উন্মোচন করে। আর সবগুলো জার্সি বিক্রি হয়ে গেল ‘রেকর্ড সময়ে’।

ক্লাবের শোচনীয় আর্থিক অবস্থার কারণে গত বৃহস্পতিবার বার্সা জানায়, মেসির সঙ্গে তারা নতুন চুক্তি করতে পারছে না। সঙ্গে সঙ্গে পিএসজি নড়েচড়ে বসে এবং আর্জেন্টাইন সুপারস্টারের সঙ্গে চুক্তিও করে ফেলল পাঁচ দিনের মধ্যে। মেসি এখন তার কাছের বন্ধু ও সাবেক বার্সা সতীর্থ নেইমারের সঙ্গে যোগ দিলেন। তাদের সঙ্গে কিলিয়ান এমবাপ্পের আক্রমণভাগ হতে যাচ্ছে বিশ্বের অন্যতম সেরা।

চুক্তির পর পর মেসি নতুন ক্লাবের মতো নতুন জার্সি বেছে নিয়েছেন। ১০ নয়, ৩০ নম্বর জার্সিতে খেলবেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। এই জার্সিতে বার্সা ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। লিগ ওয়ানের নিয়ম অনুযায়ী ৩০ নম্বর জার্সি গোলকিপারের জন্য বরাদ্দ থাকলেও পিএসজির অনুরোধে তা মেনে নিয়েছে কর্তৃপক্ষ। ১০ নম্বর জার্সি পরেন মেসি।

জার্সির বিজ্ঞাপন দিয়ে একটি পোস্ট দেয় ক্লাব, ‘প্যারিস সেন্ট জার্মেইর নতুন ফরোয়ার্ড ৩০ নম্বর জার্সি পরবেন। লিও মেসি জার্সি পেতে অনলাইন স্টোরে ঘুরে আসুন। লিও মেসি প্যারিসিয়ান এবং ৩০ নম্বর জার্সি পরবেন!’

মেসির নতুন জার্সি অনলাইন স্টোরে বিক্রির জন্য ছাড়তেই হুমড়ি খেয়ে পড়ে ভক্ত-সমর্থকরা। সবাইকে অবাক করে মাত্র ২০ মিনিটের মধ্যে তার হোম ও অ্যাওয়ে জার্সিগুলো বিক্রি হয়ে যায়। কতগুলো জার্সি বিক্রির জন্য রাখা হয়েছিল তা জানা যায়নি। প্রতিটা জার্সির দাম ধরা হয়েছিল ১০৭.৯৯ ইউরো। না বললেও চলে, ফরাসি ক্লাবের জন্য এই ২০ মিনিট কাটল দারুণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর