Logo
শিরোনাম :
টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের দুর্ধর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার উখিয়ায় দেশীয় অস্ত্রসহ ৬ রোহিঙ্গা যুবক আটক যুবলীগ নেতার ডিজিটাল আইনে করা মামলায় সাংবাদিক গ্রেফতার ১৪ ট্রলারে ফিরছেন সেন্টমার্টিনে আটকা পর্যটকরা পর্যটকদের পদচারনায় মুখরিত সমুদ্র সৈকত প্রতিমন্ত্রী‌কে ক্ষমা চাই‌তে হ‌বে: জিএম কাদের ক্যাম্পে ১৪ এপিবিএনের অভিযানে ৬ রোহিঙ্গা দুষ্কৃতকারী আটক! উখিয়ায় চেয়ারম্যান পদে ৩৬জন, মহিলা সদস্য পদে ৫৭, সাধারণ সদস্য পদে ২৯৯জনের মনোনয়ন দাখিল বৃদ্ধার লাশ দাফনের মুহূর্তে মৌমাছির হানা উখিয়ার রাজাপালং ইউপি’র ৯নং ওয়ার্ড বর্তমান মেম্বার ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিনের মনোনয়ন জমাদান

ঈদগাঁও ঐক্য পরিবারের “তরুন টিম” গঠিত

স্টাফ রিপোটার,ঈদগাঁও / ৫৮ বার
আপডেট সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার একঝাঁক নবীন প্রবীনের সমন্বনয়ে গঠিত ঈদগাঁও ঐক্য পরিবার।

তথ্য মতে, বিভেদ নয়,ঐক্য চাই, এ শ্লোগানেকে সামনে রেখে চলতি বছরে ১১ই জুলাই ঈদগাঁও ঐক্য পরিবারের যাত্রা ঘটে। সে থেকেই সমাজ সেবা মুলক কর্মকান্ড নিয়ে হাটি হাটি পা পা করে এগিয়ে যাচ্ছে। তৎমধ্যে করোনায় ঘরবন্দি থাকা অসহায় ও হতদরিদ্র লোকজনের মাঝে চাল ও ডাল বিতরন, ৫ ইউনিয়নের পাড়া মহল্লা জুড়েই মাস্ক বিতরন করে সুনাম অর্জন করেন।

ঐক্য পরিবারের কার্যক্রমকে এগিয়ে নিতে ১৭ই সেপ্টেম্বর তরুনদের নিয়ে “তরুন টিম” গঠন করা হয়েছে।
এতে ঈদগাঁও ঐক্য পরিবারের এডমিন ইমরান তাওহীদ রানাকে প্রধান সমন্বয়ক করে এই টিম ঘোষনা করা হয়। সদস্য হিসেবে যারা স্থান পেল,
নুরুল আবছার,জাওয়ান উদ্দিন রায়হান, রিদো য়ানুল হক রিপন,সাকিব,জসিম উদ্দিন,তারেক হাসান মাহমুদ আয়ান,ফাহিম ইমরুল কায়েস, সফিউল করিম স্বপ্নীল।

ঈদগাঁও ঐক্য পরিবারের এডমিন এম আবু হেনা সাগর বলেন, ঐক্য পরিবারের সহায়ক হিসেবে ভূমিকা রাখবে এই তরুন টিম। প্রতিটি কর্মকান্ড টিমের মাধ্যমে পরিচালিত হবে। সবাইকে এক যোগে কাজ করার প্রতি আহবান জানান তিনি।

উল্লেখ্য, এটি একটি ম্যাসেনজার,পাবলিক গ্রুপ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর