Logo
শিরোনাম :
টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের দুর্ধর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার উখিয়ায় দেশীয় অস্ত্রসহ ৬ রোহিঙ্গা যুবক আটক যুবলীগ নেতার ডিজিটাল আইনে করা মামলায় সাংবাদিক গ্রেফতার ১৪ ট্রলারে ফিরছেন সেন্টমার্টিনে আটকা পর্যটকরা পর্যটকদের পদচারনায় মুখরিত সমুদ্র সৈকত প্রতিমন্ত্রী‌কে ক্ষমা চাই‌তে হ‌বে: জিএম কাদের ক্যাম্পে ১৪ এপিবিএনের অভিযানে ৬ রোহিঙ্গা দুষ্কৃতকারী আটক! উখিয়ায় চেয়ারম্যান পদে ৩৬জন, মহিলা সদস্য পদে ৫৭, সাধারণ সদস্য পদে ২৯৯জনের মনোনয়ন দাখিল বৃদ্ধার লাশ দাফনের মুহূর্তে মৌমাছির হানা উখিয়ার রাজাপালং ইউপি’র ৯নং ওয়ার্ড বর্তমান মেম্বার ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিনের মনোনয়ন জমাদান

নাইক্ষ্যংছড়ি’তে ১০০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ আটক ২

নুর মোহাম্মদ সিকদার: / ১১৯ বার
আপডেট সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের মাদক বিরোধী ধারাবাহিক সফল অভিযানে দেশীয় তৈরী ১০০ লিটার চোলাই মদসহ দুই মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫ টায় নাইক্ষ্যংছড়ি থানা’র চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন এর দিক নিদের্শনায় এসআই রাকিবুল হাসান ও এএসআই খাদেমুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের বিশেষ একটি টিম নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের আদর্শ গ্রাম জারুলিয়াছড়ি পুলিশ চেকপোষ্টের সামনে রাস্তার উপর থেকে ১০০(শত) লিটার চোলাই মদসহ দুই মাদক কারবারী’কে আটক করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত চোলাইমদের আনুমানিক মুল্য ৩০ হাজার টাকা।

আটককৃত ব্যক্তিরা হলেন: রামুর কাউয়ারখোপ ইউনিয়নের চেহের আলীর পুত্র মোহাম্মদ আলী (২৪) ও লটউখিয়ার ঘোনা এলাকার মৃত আব্দুল্লাহর পুত্র মোঃ ইউনুছ(১৯)।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন এবিষয়ে সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব‌্যাহত থাকবে।
উল্লেখ্য :নাইক্ষ্যংছড়ি থানা এলাকায় সন্ত্রাসী, মাদক ও গডফাদারদের আতংকের নাম ওসি আলমগীর হোসেন সফলতার সহিত মাদক বিরোধী অভিযানে বার বার দৃষ্টান্ত স্থাপন করে আসছেন। যার কারনে বান্দরবান জেলায় শ্রেষ্ট ওসি হিসাবে ৭ম বার সম্মাননা অর্জন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর