Logo
শিরোনাম :
টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের দুর্ধর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার উখিয়ায় দেশীয় অস্ত্রসহ ৬ রোহিঙ্গা যুবক আটক যুবলীগ নেতার ডিজিটাল আইনে করা মামলায় সাংবাদিক গ্রেফতার ১৪ ট্রলারে ফিরছেন সেন্টমার্টিনে আটকা পর্যটকরা পর্যটকদের পদচারনায় মুখরিত সমুদ্র সৈকত প্রতিমন্ত্রী‌কে ক্ষমা চাই‌তে হ‌বে: জিএম কাদের ক্যাম্পে ১৪ এপিবিএনের অভিযানে ৬ রোহিঙ্গা দুষ্কৃতকারী আটক! উখিয়ায় চেয়ারম্যান পদে ৩৬জন, মহিলা সদস্য পদে ৫৭, সাধারণ সদস্য পদে ২৯৯জনের মনোনয়ন দাখিল বৃদ্ধার লাশ দাফনের মুহূর্তে মৌমাছির হানা উখিয়ার রাজাপালং ইউপি’র ৯নং ওয়ার্ড বর্তমান মেম্বার ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিনের মনোনয়ন জমাদান

কক্সবাজার সৈকতে দুই বন্ধুর মরদেহ উদ্ধার, চার বন্ধু পুলিশ হেফাজতে

কক্সবাজার প্রতিনিধি। / ১৩২ বার
আপডেট সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

কক্সবাজার সমুদ্র সৈকতের নাজিরারটেক পয়েন্ট থেকে উদ্ধার হওয়া মৃত যুবকের পরিচয় মিলেছে। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন ৪ জনকে তাদের হেফাজতে নিয়েছে এবং আলিফ (২৪) নামে আরও একজন পলাতক রয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) সৈয়দ মুরাদ ইসলাম।

উদ্ধার হওয়া যুবকের নাম মেহের ফারাবি অভ্র (২৪)। বাবার ইবনে মিজান।

থানা হেফাজতে থাকা চারজন হলেন, রোহান, মাসুদ, মুহিবুল ও ফারদিন। তারা নিহত মেহের ফারাবি অভ্রের বন্ধু এবং তাদের সকলের বাড়ি যশোর কোতোয়ালি থানা এলাকায়।

পলাতক আলিফ যশোরের নিজামপুর এলাকার মুবিন উদ্দিনের ছেলে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) সৈয়দ মুরাদ ইসলাম জানান, ৭ জনের একদল বন্ধু যশোর কোতোয়ালি থানা এলাকা থেকে কক্সবাজারে বেড়াতে আসেন গত বৃহস্পতিবার । তারা শহরের কলাতলী বিচ হলিডে নামের একটি হোটেলে উঠে। এরপর তাদের মধ‌্যে থেকে দুইজন নিঁখোজ হন। পরে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে রাফিক ঐশিক (২৬) নামে একজনের মরদেহ উদ্ধার করা হয় সাগরের সী-গাল পয়েন্ট থেকে । আর নিখোঁজ মেহের ফারাবি অভ্রকে শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে সৈকতের নাজিরারটেক পয়েন্ট থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের সঙ্গে থাকা চার বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য কক্সবাজার সদর মডেল থানায় পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। সন্দেহভাজন আলিফ (২৪) পলাতক। পুলিশ তাকে খুঁজছে। চার বন্ধুকে পুলিশ হেফাজতে নেওয়ার পর তিনি পালিয়ে যান।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর উল গিয়াস বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর