Logo
শিরোনাম :
টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের দুর্ধর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার উখিয়ায় দেশীয় অস্ত্রসহ ৬ রোহিঙ্গা যুবক আটক যুবলীগ নেতার ডিজিটাল আইনে করা মামলায় সাংবাদিক গ্রেফতার ১৪ ট্রলারে ফিরছেন সেন্টমার্টিনে আটকা পর্যটকরা পর্যটকদের পদচারনায় মুখরিত সমুদ্র সৈকত প্রতিমন্ত্রী‌কে ক্ষমা চাই‌তে হ‌বে: জিএম কাদের ক্যাম্পে ১৪ এপিবিএনের অভিযানে ৬ রোহিঙ্গা দুষ্কৃতকারী আটক! উখিয়ায় চেয়ারম্যান পদে ৩৬জন, মহিলা সদস্য পদে ৫৭, সাধারণ সদস্য পদে ২৯৯জনের মনোনয়ন দাখিল বৃদ্ধার লাশ দাফনের মুহূর্তে মৌমাছির হানা উখিয়ার রাজাপালং ইউপি’র ৯নং ওয়ার্ড বর্তমান মেম্বার ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিনের মনোনয়ন জমাদান

কক্সবাজারে ৪৩ কেজি গাঁজা ভর্তি ট্রাক জব্দ : আটক-৩

কক্সবাজার প্রতিনিধি। / ১১২ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

কক্সবাজার জেলার রামু থানাধীন ধেচুয়াপালং এলাকায় ৪৩ কেজি ৫’শ গ্রাম গাঁজা ভর্তি একটি ট্রাক জব্দ ও ৩ জন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫।

সোমবার (১১ অক্টোবর) রাত সাড়ে ৮ টার সময় কক্সবাজার-টেকনাফ সড়কে ধেচুয়াপালং এলাকায় সিএনজি অটো গ্যাস স্টেশনের সামনে এ অভিযান চালানো হয়।
কক্সবাজার র‌্যাব-১৫ সুত্র জানায়, মাদকদ্রব্য গাঁজা বহনকারী একটি ট্রাক টেকনাফ হতে কক্সবাজারের দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি দল সোমবার ১১ অক্টোবর রাত আনুমানিক সাড়ে টায় ধেচুয়াপালং এলাকায় সি এন্ড জে অটো গ্যাস স্টেশনের সামনে চেকপোস্ট বসান। চেকপোস্টে যানবাহন তল্লাশীর এক পর্যায়ে একটি ট্রাকে থাকা ৩ ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করে।
এসময় তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, সাগর চন্দ্র দাস (২৪), পিতা- মৃত অমল চন্দ্র দাস, ঠিকানা- সলিংপুর, ৮ নং ওয়ার্ড, ইউপি-জাপটাপুর, থানা- মুরাদনগর, জেলা-কুমিল্লা, সোহাগ মতি (২৮), পিতা- রোক মিয়া, ঠিকানা- রানী আরা, ইউপি-কুটির, থানা- কসবা, জেলা- ব্রাহ্মনবাড়িয়া ও মোঃ ফোরকান মিয়া (২১), পিতা-কবির হোসেন, ঠিকানা-মাজলা,থানা- কসবা, জেলা-ব্রাহ্মনবাড়িয়া। ওই সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ট্রাকটিতে ( ট্রাক নং- ঢাকামেট্রো-ড-১১-৯৪৫৩) তল্লাশী করে ট্রাকে রক্ষিত ড্রামের ভিতরে বিশেষ কায়দায় লুকানো ৪৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার এবং ট্রাকটি জব্দ করা হয়।
সিনিয়র সহকারী পুলিশ সুপার(মিডিয়া এন্ড অপারেশনস্)আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, জিজ্ঞাসাবাদে ধৃত মাদক কারবারীরা স্বীকার করেন, তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাদকদ্রব্য টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।
তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে।
রামু থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ারুল হোসাইন জানান, এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর