Logo
শিরোনাম :
উখিয়ায় ৩০ হাজার পিস পরিত্যক্ত ইয়াবা উদ্ধার উখিয়ায় পুলিশের নামে পরিবহনে চাঁদাবাজি উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ৬জনকে জবাই করে হত্যার মূল আসামী আটক অপরাধ প্রবণতা কমাতে রোহিঙ্গা ক্যাম্পে সিসি ক্যামেরা স্থাপনের দাবি মহেশখালীতে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় বিজিবির সাথে মাদককারবারির গুলি বিনিময়, ৩ লক্ষ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার উখিয়ায় বিপুল সরঞ্জামসহ ৭টি অবৈধ করাতকল জব্দ, ১০ হাজার টাকা জরিমানা রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৯ সিনহা হত্যা মামলা: মাদক কারবারিরা ফাঁসিয়েছেন, দাবি ওসি প্রদীপের পুলিশি সেবা দ্রুত পৌঁছে দেয়ার জন্যই বিট পুলিশিং- নাইমুল হক

ক্যাম্পে ১৪ এপিবিএনের অভিযানে ৬ রোহিঙ্গা দুষ্কৃতকারী আটক!

নিজস্ব প্রতিবেদক। / ২১১ বার
আপডেট সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

রোহিঙ্গা ক্যাম্পে ১৪এপিবিএন অভিযান চালিয়ে ৬ রোহিঙ্গা দুষ্কৃতকারীকে আটক করেছে। যাদের অনেকে ওয়ারেন্টভুক্ত আসামী।

রবিবার(১৭ সেপ্টেম্বর) ভোররাতে এ অভিযান পরিচালনা করা হয় বলে এপিবিএন এসপি জানান।

আটককৃতরা হলেন,মধুরছড়া ক্যাম্প-৩ এর মৃত কাসিমের ছেলে ওয়ারেন্টভুক্ত আসামী মো. রফিক (২০),মৃত আব্দুল সাত্তারের ছেলে মো. নুর আহাম্মদ (২৫), মো. উলা মিয়ার ছেলে মো. পেটান উদ্দিন (৩৩), নৌকার মাঠ ক্যাম্প থেকে একজন আটক করা হয়। তিনি হলেন মো. ইসলামের ছেলে মোহাম্মদ রফিক।

তাছাড়া লম্বাশিয়া ক্যাম্প থেকে আরও দুজন আটক করা হয় বলে এপিবিএন সূত্রে জানা যায়। আটক দুজন হলেন ক্যাম্প-১ ইস্টের আব্দুল হাকিমের ছেলে আনোয়ার ইসলাম(৩০) ও খায়রুল বশরের ছেলে মোক্তার(২০)।

আটকের বিষয়টি নিশ্চিত করে ১৪এপিবিএন অধিনায়ক নাইমুল হক জানান,রবিবার ভোররাতে তিন ক্যাম্পের বিভিন্ন ব্লক থেকে ৬জন রোহিঙ্গা দুষ্কৃতকারীকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় মামলা রুজু করার জন্য প্রেরণ করা হয়েছে।

ক্যাম্পের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ১৪ এপিবিএন কঠোর অবস্থানে রয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর