Logo
শিরোনাম :
উখিয়ায় ৩০ হাজার পিস পরিত্যক্ত ইয়াবা উদ্ধার উখিয়ায় পুলিশের নামে পরিবহনে চাঁদাবাজি উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ৬জনকে জবাই করে হত্যার মূল আসামী আটক অপরাধ প্রবণতা কমাতে রোহিঙ্গা ক্যাম্পে সিসি ক্যামেরা স্থাপনের দাবি মহেশখালীতে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় বিজিবির সাথে মাদককারবারির গুলি বিনিময়, ৩ লক্ষ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার উখিয়ায় বিপুল সরঞ্জামসহ ৭টি অবৈধ করাতকল জব্দ, ১০ হাজার টাকা জরিমানা রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৯ সিনহা হত্যা মামলা: মাদক কারবারিরা ফাঁসিয়েছেন, দাবি ওসি প্রদীপের পুলিশি সেবা দ্রুত পৌঁছে দেয়ার জন্যই বিট পুলিশিং- নাইমুল হক

রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যায় জড়িত সন্দেহে দুই রোহিঙ্গা গ্রেপ্তার

কায়সার হামিদ মানিক / ১১৫ বার
আপডেট সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

রোহিঙ্গাদের শীর্ষ নেতা মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আরও দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের ১৪ (এপিবিএন)এর একটি টিম।
শনিবার বিকেলে উখিয়া উপজেলার কুতুপালং এক নম্বর রোহিঙ্গা ক্যাম্প থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে দেশীয় তৈরি একটি আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন ১ নম্বর ক্যাম্প ওয়েস্ট ‘ডি’ ব্লকের ছাব্বির আহম্মেদের ছেলে আবুল কালাম (৩৪) প্রকাশ আবু এবং সৈয়দ আনোয়ারের ছেলে মো. নজিম উদ্দিন (৩৫)।
রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ১৪-এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক সন্ধ্যায় দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদে খবর পেয়ে এপিবিএনের একটি টিম বিকেলে উখিয়া উপজেলার কুতুপালং লাম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালায়। এ সময় পুলিশ ১ নম্বর ক্যাম্প ওয়েস্ট, ব্লক-ডি এলাকা থেকে এই কালাম ও নজিমকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়।
এ নিয়ে মুহিবুল্লাহ হত্যা মামলায় মোট ১১ জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়েছে। তাদের মধ্যে মুহিবুল্লাহ হত্যায় সরাসরি জড়িত আজিজুল হক এবং ইলিয়াস আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
গত ২৯ সেপ্টেম্বর রাতে লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে নিজ অফিসে সহকর্মীদের সঙ্গে কথা বলার সময় রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে নিহত হন মুহিবুল্লাহ। পরদিন রাতে তার ভাই হাবিবুল্লাহ বাদী হয়ে উখিয়া থানায় একটি হত্যা মামলা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর