Logo

কক্সবাজারে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য আটক, ছোরা উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি। / ২২৭ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

কক্সবাজার শহরের কলাতলী সুগন্ধা পয়েন্ট এলাকা থেকে কিশোর গ্যাং এর সাতজন সদস্যকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে চারটি ছোরা, তিনটি খুর ও একটি লোহার শিকল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে এক মেইল বার্তায় র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানিয়েছে- বৃহস্পতিবার ভোররাতে সুগন্ধা পয়েন্টস্থ ঝাউবাগানে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের জন্য অবস্থান করছে। এসময় র‌্যাবের অভিযানে পালানোর চেষ্টাকালে সাতজনকে আটক করা হয়েছে।
আটকরা হলেন- কলাতলী লাইট হাউজ এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে মো. মীম হাসান ফাহিম (২৩), দক্ষিণ বাহারছড়া এলাকার শফি আলমের ছেলে মো. সাইদুল আলম সানি (২০), উখিয়া ডেইল পাড়া এলাকার বর্তমানে কলাতলী বিকাশ বিল্ডিং এলাকার ছৈয়দ নুরের ছেলে মো. সোহেল (২০), কক্সবাজার ৯ং ওয়ার্ড জিয়া নগর এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে মো. নয়ন (১৭), ঝিলংজা বাংলা বাজার এলাকার বদিউল আলমের ছেলে মো. রিদুয়ান (১৭), মো. জোবাইয়ের ছেলে মো. ইমরান (১৫) ও পশ্চিম নতুন বাহারছড়া এলাকার মো. বেলালের ছেলে মো. শাওন (১৬)। এসময় তাদের কাছ থেকে চারটি ছোরা, তিনটি খুর ও একটি লোহার শিকল উদ্ধার করা হয়েছে। আটকদের কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর