Logo

পর্ণগ্রাফি মামলায় বাংলাটিভি’র সাংবাদিক আমিন গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি। / ২৮০ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

পর্ণোগ্রাফি আইনের মামলায় বেসরকারি স্যাটেলাইট চ্যানেল বাংলাটিভি’র কক্সবাজার প্রতিনিধি আমিনুল হক আমিনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার কক্সবাজার সদর থানা সংলগ্ন বদর মোকাম মসজিদের সামনে থেকে সাংবাদিক আমিনকে গ্রেফতার করা হয়।

তার আগে বৃহস্পতিবার সকালে দৈনিক যুগান্তর পত্রিকার রামু প্রতিনিধি মো. মনছুর আলম মুন্নাকে প্রধান আসামী ও আমিনকে সহযোগী আসামী হিসেবে অভিযুক্ত করে কক্সবাজার সদর থানায় একটি মামলা দায়ের করেন দীপ্ত টিভি’র কক্সবাজার প্রতিনিধি হারুনুর রশীদ।

হারুন বলেন, ২৭ ডিসেম্বর বাংলাটিভির প্রতিনিধির আমিনের মুঠোফোন থেকে আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করে দৈনিক যুগান্তর পত্রিকার রামু প্রতিনিধি মো. মনছুর আলম মুন্না।

বিষয়টি আমি স্থানীয় সাংবাদিকদের জানালে তারা আরো ক্ষিপ্ত হয়। পরে ২৮ ডিসেম্বর রাত সাড়ে আটটার দিকে আমার ও আমার স্ত্রী কিছৃু ব্যক্তিগত মুহুর্ত মুন্না তার ফেসবুক ওয়ালে ছড়িয়ে দেয়।

ওই সময় আমি মামলার ঘোষনা দিলে মধ্যরাতে মুন্না আমার সাথে সমজোতার চেষ্টা করে। তখন মুন্না জানায় আমাদের ব্যক্তিগত ছবিগুলো আমিন মুন্নাকে সরবরাহ করেছে। এসব বিষয়ের সমস্ত প্রমানাদি দিয়ে আমি সদর থানায় লিখিত এজাহার দেয়।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র সেন বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা মেলায় মামলাটি লিপিবদ্ধ করা হয়। পরে ওই মামলার ২ নং আসামীকে গ্রেফতার করা হয়। পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর