Logo

ঈদগাঁওতে যাত্রীবাহী বাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ২

স্টাফ রিপোটার,ঈদগাঁও / ৪৬ বার
আপডেট সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

ঈদগাঁওতে যাত্রীবাহি বাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ১ নারীসহ দুইজন নিহত এবং আরো ২ জন গুরুতর আহত হয়েছে। আহতদের আশংকাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঈদগাঁও থানার ওসি মো. আব্দুল হালিম জানান, শুক্রবার বিকাল সাড়ে ৪ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের চান্দেরঘোনার সাতঘরিয়া পাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

ঘটনায় নিহত হয়েছে অটোরিক্সা চালক শফিকুল ইসলাম ও সিএনজির ভেতরে থাকা যাত্রী ছেনোয়ারা বেগম। আহত নারী যাত্রীর নাম তসলিমা আক্তারের নাম জানা গেলেও অপর আহত ব্যক্তির নাম তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

নিহত ও আহতরা চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের বাসিন্দা বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

স্থানীয়দের বরাতে ওসি আব্দুল হালিম বলেন, বিকালে সদর ইউনিয়নের চান্দেরঘোনা সাতঘরিয়া পাড়া এলাকায় বান্দরবানগামী পূরবী পরিবহন সার্ভিসের একটি বাসের (ঢাকামেট্টো ব ১৪- ৮৯৯২) সাথে কক্সবাজারমুখি একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সাটিকে চাপা দেয় এবং বাস ও অটোরিক্সা দুটি গাড়িই সড়কের পাশ্ববর্তী খাদে পড়ে গেলে উল্লেখিতরা হতাহত হয়।

এ এরিপোর্ট লিখা পর্যন্ত ” দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি রেকারের সাহায্যে স্থানীয়দের সহায়তায় গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা চলছিল।

নিহতদের লাশ এখনো ঘটনাস্থলে রয়েছে বলে জানান ওসি আব্দুল হালিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর