Logo

উখিয়ায় প্রতিশ্রুতিশীল সামাজিক সংগঠন স্বপ্নযাত্রা’র আত্মপ্রকাশ

মোঃ শহিদ,উখিয়া। / ১০৮ বার
আপডেট সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

উখিয়ার তরুণ শিক্ষিত সমাজের অগ্রগতির যাত্রাকে ধারণ করে প্রতিশ্রুতিশীল সামাজিক সংগঠন স্বপ্নযাত্রা’র উদ্বোধন করা হয়েছে।

১৩ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যার সময় উখিয়ার ফুডিস রেস্টুরেন্টের কনফারেন্সে রুমে প্রতিশ্রুতিশীল সামাজিক সংগঠন “স্বপ্নযাত্রা”র উদ্বোধন করেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়নের ৩ বারের নির্বাচিত সফল চেয়ারম্যান জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরী ।

উখিয়ার একদল উচ্চ শিক্ষিত তরুণের স্বপ্নের বাস্তবায়নের লক্ষ্যে যাত্রা শুরু করে স্বপ্নযাত্রা। মানুষের বিভিন্ন প্রকারের সামাজিক ও মানবিক সমস্যা সমাধানের লক্ষ্যে ঘনিষ্টভাবে মানুষের সাথে কাজ করার এক দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের উদ্দ্যোক্তাগণ। উদ্দ্যোক্তাগণের মধ্যে আত্মপ্রকাশ অনুষ্ঠানের সঞ্চলনা করেন এডভোকেট এস এম সেলিম, সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য ব্যক্ত করেন ওমর ফারক আবির, সংগঠনের কার্যক্রম ও কর্মপরিকল্পনা সম্পর্কে ব্যক্ত করেন এডভোকেট শফিউল করিম মিঠু এবং সংগঠনের প্রত্যয় ও স্বপ্নয়ে ব্যক্ত করেন ব্যাংকার আব্দুল্লাহ রুবেল। এছাড়াও সভায় উপস্থিত ছিল- সংগঠনের অন্যতম উদ্দ্যোক্তা এইছ এম শহিদ, রিয়াজুল মার্শেল, মুহাম্মদ শাহজাহান এবং আবুল হাশেম। এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সংবাদকর্মী কাজল আইচ।
উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের টানা তৃতীয় বারের নির্বাচিত সফল জননেতা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও কেক কেটে শুভ সূচনা করা হয় প্রতিশ্রুতিশীল সামাজিক সংগঠন “স্বপ্নযাত্রা” আত্মপ্রকাশ অনুষ্ঠানের। স্বপ্নযাত্রার পক্ষ থেকে অথিতিকে ক্রেষ্ট প্রধান করেন উদ্দ্যোক্তাগণ।

সভায় প্রধান অথিতি হিসেবে জননেতা জাহাঙ্গীর কবির চোধুরী দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন। তরুন সমাজের এধরনের উদ্দ্যোগের সাথে নিজের একাত্মতা পোষণ করেন এবং সার্বিক সহায়তার আশ্বাস প্রদান করেন। শিক্ষা ও সামাজিক অগ্রগতির জন্যে তরুণদের চিন্তা ও কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে আগামীর উখিয়াকে সুন্দরভাবে পরিগঠনের প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এছাড়াও সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর