Logo
শিরোনাম :
পেকুয়ায় গৃহবধূ হত্যা: ৩৭ জনকে আসামি করে মামলা চকরিয়ায় আটক ৬ নারী-পুরুষ জরিমানা ও মুচলেকায় মুক্ত সীতাকুণ্ডে গাড়ি চাপায় এক মহিলা নিহত আ,লীগের জরুরী সভা ইসলামপুর ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদককে বয়কটের ঘোষনা তৃনমূল নেতৃবৃন্দের বিদায় ১৪২৭, আজ চৈত্র সংক্রান্তি রোগীদের অক্সিজেন সংকট নিরসনে বান্দরবান সদর হাসপাতালে চালু করা হলো নতুন অক্সিজেন প্ল‍্যান্ট হাটহাজারীতে ইট ভাটার দেওয়াল চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয়ে ৯দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হার মানলো মাদরাসা ছাত্র সন্দ্বীপে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু কক্সবাজার বিমানবন্দর এলাকায় মিললো গুলির বস্তা

কেয়ার সীমানা কোথায়?

বিনোদন ডেস্ক : / ৯৪ বার
আপডেট সময় : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। এক সময় চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করলেও এখন অনিয়মিত। সর্বশেষ তিনি ‘ইয়েস ম্যাডাম’ সিনেমায় অভিনয় করেন। এরপর করোনার কারণে নতুন আর কোনো সিনেমায় তাকে দেখা যায়নি। সম্প্রতি তিনি ‘সীমানা’ নামে নতুন একটি সিনেমার শুটিং শুরু করেছেন।

কেয়ার ‘সীমানা’ এখন সাভারের বাগান বাড়িতে। সেখানেই গত ২৯ জানুয়ারি থেকে শুটিং শুরু হয়েছে। রকিবুল আলম রকিব পরিচালিত এই সিনেমায় কেয়ার বিপরীতে অভিনয় করছেন সাইফ খান। রোমান্টিক গল্পের এই সিনেমার শুটিং একটানা শেষ করে চলতি বছর প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে বলে জানান এর নির্মাতা।

সিনেমা প্রসঙ্গে কেয়া রাইজিংবিডিকে বলেন, ‘করোনাসৃষ্ট মহামারির কারণে দীর্ঘদিন কাজ করতে পারিনি। এর আগে রাকিব ভাইয়ের সিনেমায় কাজ করেছিলাম। আবারো তার সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। রাকিব ভাই অনেক যত্ন নিয়ে কাজ করেন। তার সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা বেশ ভালো। সিনেমার গল্পটিও আমার ভালো লেগেছে। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।’

কেয়া অভিনীত সর্বশেষ ২০১৫ সালে ‘ব্ল্যাকমানি’ সিনেমা মুক্তি পায়। সাফি উদ্দিন সাফি পরিচালিত এই সিনেমায় কেয়ার বিপরীতে অভিনয় করেন সাইমন সাদিক। ২০০১ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান কেয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর