Logo
শিরোনাম :
প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে… সৌদি আরব থেকে আসা রোহিঙ্গাকে ক্যাম্পে হস্তান্তর  কুতুবদিয়ায় পূর্ণিমার জোয়ারে শতাধিক ঘরবাড়ি প্লাবিত বান্দরবানে জেএসেস সংস্কারপন্থী গ্রুপের ৬ নেতা হত্যাকাণ্ডের ঘটনার প্রধান আসামি গ্রেফতার পেকুয়ায় ধর্ষণের অপমান সইতে না পেরে মাদ্রাসা ছাত্রীর বিষপানে আত্মহত্যা! উখিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ঢেউটিন, নগদ টাকাসহ খাদ্য সামগ্রী দিলেন উপজেলা প্রশাসন এতিম কিশোরী কন্যা’কে ধর্ষণের চেষ্টা ডাকাত পুত্র গ্রেফতার! সাগরের ঢেউয়ে ধসে পড়লো জেলা পরিষদের রেষ্ট হাউজ সীতাকুণ্ডে তিন রোহিঙ্গা আটক করে পুলিশে দিলো জনতা ঈদগাঁওতে কোভিড-১৯ স্যাম্পল কালেকশন বুথ স্থাপনের দাবী ঐক্য পরিবারের

বাবার লাশ নিয়ে অসহায়ের মতো দাঁড়িয়েছিলেন শাহীন আলমের ছেলে

বিনোদন ডেস্ক : / ১১১ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাহীন আলম। গতকাল ৮ মার্চ চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে মারা যান। বনানী কবরস্থানে তার লাশ দাফন নিয়ে তৈরি হয় জটিলতা।

মঙ্গলবার (৯ মার্চ) সকালে বনানী কবরস্থানে শাহীন আলমের লাশ দাফন করতে এসে চরম বিপাকে পড়েন তার ছেলে ফাহিম আলম। অসহায়ের মতো কবরস্থানের সামনে বাবার মরহেদ নিয়ে দাঁড়িয়ে ছিলেন তিনি।

এ প্রসঙ্গে ফাহিম বলেন, ‘বাবার ইচ্ছা ছিল বনানী কবরস্থানে চাচার কবরের জায়গায় তাকে দাফন করার। সেই ইচ্ছে অনুযায়ী বনানী কবরস্থানে দাফনের জন্য নিয়ে এসেছি। কিন্তু মরদেহ দাফন করতে গিয়ে কবর কমিটির বাধার মুখে পড়তে হয়। তাদের বক্তব্য, মেয়রের অনুমতি নিয়ে সেখানে দাফন করতে হবে। অনেক চেষ্টার পর সেখানে দাফন সম্পন্ন হয়।’

শাহীন আলমের দাফনের সময় তার কাছের বন্ধু নায়ক ওমর সানীসহ শাহীন আলমের পরিবাবের সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে মঙ্গলবার বাদ ফজর রাজধানীর গুলশানের নিকেতন মসজিদে তার জানাজা হয়।

দীর্ঘদিন ধরে তিনি চলচ্চিত্র অঙ্গন থেকে দূরে ছিলেন। ধর্মকর্মে বেশি সময় দিতেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। সমস্যা গুরুতর হওয়ায় রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সর্বশেষ তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুর হয়। ১৯৮৬ সালে ‘নতুন মুখের সন্ধানে’র মাধ্যমে চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পান শাহীন আলম। তার অভিনীত প্রথম সিনেমা ‘মায়ের কান্না’। এটি ১৯৯১ সালে মুক্তি পায়। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর