Logo
শিরোনাম :
টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের দুর্ধর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার উখিয়ায় দেশীয় অস্ত্রসহ ৬ রোহিঙ্গা যুবক আটক যুবলীগ নেতার ডিজিটাল আইনে করা মামলায় সাংবাদিক গ্রেফতার ১৪ ট্রলারে ফিরছেন সেন্টমার্টিনে আটকা পর্যটকরা পর্যটকদের পদচারনায় মুখরিত সমুদ্র সৈকত প্রতিমন্ত্রী‌কে ক্ষমা চাই‌তে হ‌বে: জিএম কাদের ক্যাম্পে ১৪ এপিবিএনের অভিযানে ৬ রোহিঙ্গা দুষ্কৃতকারী আটক! উখিয়ায় চেয়ারম্যান পদে ৩৬জন, মহিলা সদস্য পদে ৫৭, সাধারণ সদস্য পদে ২৯৯জনের মনোনয়ন দাখিল বৃদ্ধার লাশ দাফনের মুহূর্তে মৌমাছির হানা উখিয়ার রাজাপালং ইউপি’র ৯নং ওয়ার্ড বর্তমান মেম্বার ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিনের মনোনয়ন জমাদান

ঈদগাঁওতে জ্বীনের প্রভাবে নারকেল গাছের উপর যুবক : উৎসুক জনতার ভীড়

এম আবু হেনা সাগর,ঈদগাঁও / ৬৮৪ বার
আপডেট সময় : শনিবার, ১৩ মার্চ, ২০২১

কক্সবাজার সদরের ঈদগাঁওতে জ্বীনের প্রভাব লেগে নারকেল গাছের উপরে যুবক আটকা পড়ার ঘটনা ঘটেছে। তাকে দেখতে উৎসুক জন তার ভীড় যেন লক্ষনীয়।

১৩ মার্চ দুপুর দুইটার দিকে ঈদগাঁও ইউনিয়নের মধ্যম মাইজ পাড়ার নুর মোহাম্মদের পূত্র নুরুল আলম (১১) এই যুবক জ্বীনের আছড় লেগে সে সোজা তার বাড়ীর নারকেল গাছে উঠে যায়। এমন খবর পেয়ে মুর্হুতের মধ্য বাজারের দোকান থেকে তার বড় ভাই নুরুল ইসলাম এসে ছোট ভাইকে প্রাণে রক্ষা করতে নারকেল গাছে উঠে তাকে জড়িয়ে ধরে। পরে সাড়ে ৩টায় রামুর ফায়ার সার্ভিস দল এসেও তারা গাছের উপর আটকা পড়া যুবকটিকে নামাতে পারেননি।

পরবর্তীতে ৪টায় নারকেল গাছ ছাঁটায় করা এমন এক ব্যাক্তি বস্তার সাহায্যে নয়া কৌশলেই গাছ থেকে তাকে নামান। এমনি আজব দৃশ্য দেখতে বিপুল সংখ্যক লোকজনের সমাগম ঘটে।

তার ভাই নুরুল ইসলামের সাথে কথা হলে তিনি নুরুল আলম ২/১ মাস পূর্বে থেকে জ্বীন আছড়ে সমস্যা দেখা দিয়েছে বলেও জানিয়েছেন।

এমন দৃশ্য দেখতে আসা জসিম উদ্দিন,নেচারুল হক সহ কয়জন জানান, এই ধরনের ঘটনা জন্মের পর থেকে এই প্রথম দেখলাম। তারপরও গাছে আটকা পড়া যুবকটি প্রাণে বাচাঁয় মহান রাব্বুল আলামীনের দরবারে শুকুরিয়া জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর