Logo
শিরোনাম :
পেকুয়ায় গৃহবধূ হত্যা: ৩৭ জনকে আসামি করে মামলা চকরিয়ায় আটক ৬ নারী-পুরুষ জরিমানা ও মুচলেকায় মুক্ত সীতাকুণ্ডে গাড়ি চাপায় এক মহিলা নিহত আ,লীগের জরুরী সভা ইসলামপুর ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদককে বয়কটের ঘোষনা তৃনমূল নেতৃবৃন্দের বিদায় ১৪২৭, আজ চৈত্র সংক্রান্তি রোগীদের অক্সিজেন সংকট নিরসনে বান্দরবান সদর হাসপাতালে চালু করা হলো নতুন অক্সিজেন প্ল‍্যান্ট হাটহাজারীতে ইট ভাটার দেওয়াল চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয়ে ৯দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হার মানলো মাদরাসা ছাত্র সন্দ্বীপে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু কক্সবাজার বিমানবন্দর এলাকায় মিললো গুলির বস্তা

মহেশখালীতে ৬লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার

মফিজুর রহমান, মহেশখালী প্রতিনিধি: / ১৩২ বার
আপডেট সময় : সোমবার, ২৯ মার্চ, ২০২১

কক্সবাজারের মহেশখালীতে অভিযান চালিয়ে ৬ লাখ ২২ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করেছে পুলিশ। এসময় প্রায় পুড়ানো অবস্থায় ৩টি মোটর সাইকেল ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

রবিবার (২৮ মার্চ) দিবাগত রাত দুইটার দিকে পৌরসভা সিকদার পাড়া এলাকার জকরিয়ার পূত্র সালাহ উদ্দিনের প্রাইভেট কার থেকে ইয়াবা উদ্ধার করা হয়ছে বলে জানান থানার ওসি আব্দুল হাই। উদ্ধার করা ইয়াবার মূল্য প্রায় ৯ কোটি টাকা।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক শত্রুতার জের ধরে মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়া ও তার চাচত ভাই সালাহ উদ্দিনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তার পেক্ষিতে দুর্বৃত্তরা গত রাতে মেয়র মকছুদের সমর্থকের উপর গুলি করে। এতে গুলিবিদ্ধ হন নুর হোসেন (৪০), কাউছার (৩০) ও ভূবন(৩৫)। তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনার জের ধরে দুর্বৃত্তরা সালাহ উদ্দিনের গ্যারেজে আগুন ধরিয়ে দেয় বলে জানা যায়। পরে সেখান থেকে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করে বলে দাবি পুলিশের।

পুলিশ সূত্রে জানা যায়, গতরাত ২টার দিকে পৌরসভার মেয়রের কার্যালয়ে পাশে গুলাগুলির খবর পেলে ওসি আব্দুল হাই এর নেতৃত্বে ঘটনাস্থলে যায় মহেশখালী থানা পুলিশ। ঘটনার কারণ অনুসন্ধান করতে গিয়ে সন্দেহভাজন মাস্টার মাইন্ড সালাহ উদ্দিনের খোঁজ নেয় পুলিশ। কিছুক্ষন পর সালাহ উদ্দিনের গ্যারেজে আগুন লাগে। খবর পেলে তার বাসায় যায় পুলিশ। ফায়ার সার্ভিস আগুন নেভায়। এ সময় গাড়ীর পিছন থেকে অক্ষত অবস্থায় ৪লাখ ২ হাজার ইয়াবা ও আংশিক পুড়ানো অবস্থায় ২লাখ ২০ হাজার ইয়াবাসহ মোট ৬লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার করা হয় বলে পুলিশ দাবি করেছে। তবে কে বা কারা গ্যারেজে আগুন ধরিয়ে দিচে তা এখনো নিশ্চিত হওয়া যায় নি।
মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, মহেশখালীর ইতিহাসে সর্ববৃহৎ ইয়াবা চালান উদ্ধার এটি। ইয়াবার উৎস ও কারবারের সাথে কে বা কারা জড়িত আছে তা বের করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর