Logo
শিরোনাম :
পেকুয়ায় গৃহবধূ হত্যা: ৩৭ জনকে আসামি করে মামলা চকরিয়ায় আটক ৬ নারী-পুরুষ জরিমানা ও মুচলেকায় মুক্ত সীতাকুণ্ডে গাড়ি চাপায় এক মহিলা নিহত আ,লীগের জরুরী সভা ইসলামপুর ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদককে বয়কটের ঘোষনা তৃনমূল নেতৃবৃন্দের বিদায় ১৪২৭, আজ চৈত্র সংক্রান্তি রোগীদের অক্সিজেন সংকট নিরসনে বান্দরবান সদর হাসপাতালে চালু করা হলো নতুন অক্সিজেন প্ল‍্যান্ট হাটহাজারীতে ইট ভাটার দেওয়াল চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয়ে ৯দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হার মানলো মাদরাসা ছাত্র সন্দ্বীপে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু কক্সবাজার বিমানবন্দর এলাকায় মিললো গুলির বস্তা

মানবপাচারকারী মাহাবুর হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি দিল প্রবাসীর স্ত্রী আসমিদা!

নিজস্ব প্রতিবেদকঃ / ৬০ বার
আপডেট সময় : সোমবার, ২৯ মার্চ, ২০২১

বান্দরবানের নাইক্ষংছড়ি এলাকার প্রবাসীর বউকে মালেশিয়া পোঁছে দিবে বলে দালাল মাহাবুব আলম প্রবাসী আব্দুল মালেকের কাছ থেকে খরচ বাবদ ৫ লাখ টাকা গ্রহণ করে।

আসা যাওয়ার সুযোগে মানবপাচারকারী মাহাবুব আলম প্রবাসীর স্ত্রীর আসমিদা বেগমের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে যায়। পরে প্রেমিকের হাত ধরে পালিয়েছে মালয়েশিয়া প্রবাসির স্ত্রী আসমিদা। সাথে নিয়ে যায় মালেশিয়া থেকে মালেকের পাঠানো ৩ ভরি স্বর্ণলংকারও। এখন নিরুপায় হয়ে কাদছে অভাগা স্বামী আব্দুল মালেক।

এ ঘটনায় আব্দুল মালেক সর্বশান্ত হয়ে মালেশিয়া থেকে সকল প্রবাসীকে এরকম দালালের খপ্পরে না পড়ার অনুরোধ জানান।

জানা যায়, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি এলাকার আব্দুল মালেকের সাথে পারিবারিকভাবে বিবাহ দেয়া হয় একই এলাকার আসমিদা বেগমের সাথে। সংসারে অভাব অনটন দেখা দিলে মালেক তার জীবন যাত্রার মান উন্নত করতে পাড়ি জমায় মালয়েশিয়ায়। কিন্তু এমনই সুখ তার কপালে সইলনা বলে দাবি করেন প্রত্যক্ষদর্শীরা।

প্রবাসী আব্দুল মালেক আরও জানান,আসমিদা বেগম ছলনাময়ী নারী, সে আমাকে সর্বস্বান্ত করে ফেলেছে।তাকে সুখে রাখার জন্য আমি বৈদেশে দিনরাত পরিশ্রম করে আমার বিয়ে করা বউকে মালেশিয়া নিয়ে আনার জন্য দালাল মাহাবুবকে ৫ লক্ষ প্রদান করি, সে সুবাধে আমার বউয়ের সাথে ঘনিষ্ঠ হয় দালাল মাহাবুর।এখন তারা দু’জনই আমার সহায় সম্পদ লুট করে ঢাকা শহরে আত্নগোপনে আছেন।

সর্বশেষ, আমি সকল প্রবাসী ভাইদের অনুরোধ করব,
পাশাপাশি আমার মত অন্ধ ভালবাসায় নিরুপায় না হয়ে প্রবাস জীবনে থাকা কালে বউকে সম্পদ ভান্ডারের মালিক না করে নিজের আয়ত্বে রাখার পরামর্শ রইল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর