Logo
শিরোনাম :
পেকুয়ায় গৃহবধূ হত্যা: ৩৭ জনকে আসামি করে মামলা চকরিয়ায় আটক ৬ নারী-পুরুষ জরিমানা ও মুচলেকায় মুক্ত সীতাকুণ্ডে গাড়ি চাপায় এক মহিলা নিহত আ,লীগের জরুরী সভা ইসলামপুর ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদককে বয়কটের ঘোষনা তৃনমূল নেতৃবৃন্দের বিদায় ১৪২৭, আজ চৈত্র সংক্রান্তি রোগীদের অক্সিজেন সংকট নিরসনে বান্দরবান সদর হাসপাতালে চালু করা হলো নতুন অক্সিজেন প্ল‍্যান্ট হাটহাজারীতে ইট ভাটার দেওয়াল চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয়ে ৯দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হার মানলো মাদরাসা ছাত্র সন্দ্বীপে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু কক্সবাজার বিমানবন্দর এলাকায় মিললো গুলির বস্তা

টাঙ্গাইল থেকে কোটি টাকা নিয়ে পালিয়ে এসে কক্সবাজার হোটেলে আটক-৩

কক্সবাজার প্রতিনিধি।  / ৬১ বার
আপডেট সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

ডিজিটাল লেনদেন সেবা ‘নগদ’ এর প্রায় এক কোটি টাকাসহ টাঙ্গাইল থেকে কক্সবাজারে পালিয়ে এসে গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়লেন ৩ জন। বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে কলাতলীর সেন্টমার্টিন রিসোর্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বিষয়টি ডেইলী উখিয়া নিউজকে নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি শেখ মোহাম্মদ আলী।

আটকরা হলেন, টাঙ্গাইলের মধুপুর থানার মির্জাবাড়ির ব্রাহ্মনবাড়ি গ্রামের আনিসুল হকের ছেলে মো. আতিকুর রহমান (২৪), ভবানি ঢেকি গ্রামের আবদুল হামিদের ছেলে নুরুল ইসলাম (২৫) ও দক্ষিণ হাসিল গ্রামের আব্দুল মান্নানের ছেলে শামীম হোসেন (২৪)। তারা টাঙ্গাইলের একটি প্রতিষ্ঠানের কর্মচারী।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, মো. মহিউদ্দীন সুমন নামে টাঙ্গাইলের এক ব্যক্তি তাঁর প্রতিষ্ঠানের ৩ কর্মচারীর বিরুদ্ধে মামলা করেন ‘নগদ’ এর প্রায় কোটি টাকা আত্মসাতের অভিযোগে। তথ্য-প্রযুক্তির সহায়তায় ওই ৩ জনের কক্সবাজারে অবস্থানের খবর নিশ্চিত হয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম সেন্টমার্টিন রিসোর্টে অভিযান চালিয়ে তাদের আটক করেন। আটক ৩ জনকে নিয়ে যেতে ইতোমধ্যে টাঙ্গাইল থেকে পুলিশের একটি টিম কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। তারা কক্সবাজার পৌঁছলে তাদের হাতে আটকদের হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর