Logo

অজিদের বিপক্ষে ফিরছেন রয়, রিজার্ভ লিস্টে মালান

ক্রীড়া ডেস্ক / ১৮৩ বার
আপডেট সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

একইদিনে মুদ্রার দুই পিঠ দেখলেন ইংল্যান্ডের মিডল অর্ডার ব্যাটসম্যান ডেভিড মালান। সদ্য ঘোষিত টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে প্রথমবারের মতো শীর্ষে উঠলেন ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার। তবে এরপরই অস্ট্রেলিয়া সিরিজের জন্য ঘোষিত ওয়ানডে দলের মূল স্কোয়াডে জায়গা পেলেন না মালান। এদিকে ইনজুরি সেরে দলে ফিরেছেন জেসন রয়।

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলশ ক্রিকেট বোর্ড (ইসিবি)। পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে ইনজুরির জন্য টি-টোয়েন্টি সিরিজ মিস করা রয়কে ফিরিয়েছে নির্বাচকরা। পাকিস্তানের বিপক্ষে সিরিজের আগে অনুশীলনের সময় সাইড স্ট্রেইনের জন্য দল থেকে বাদ পড়েছিলেন রয়।

এদিকে এই সিরিজেও নেই ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। বাবার অসুস্থতার জন্য এখনো নিউ জিল্যান্ড থেকে ফেরেননি ‘বিগ বেন’। এদিকে মূল দলে জায়গা না পাওয়া মালানের জন্য আশার বিষয় হচ্ছে, রিজার্ভ লিস্টে সুযোগ পেয়েছেন তিনি। তার সঙ্গে আরও আছেন সাকিব মাহমুদ ও ফিল সল্ট।

১১ সেপ্টেম্বর ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি। পরের দুটি ম্যাচও হবে একই ভেন্যুতে যথাক্রমে ১৩ ও ১৬ সেপ্টেম্বর।

ইংল্যান্ড স্কোয়াড: এইউন মর্গ্যান (অধিনায়ক), মঈন আলী, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারেন, টম কারেন, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ক্রিস ওকস এবং মার্ক উড।

রিজার্ভ লিস্ট: সাকিব মাহমুদ, ডেভিড মালান এবনং ফিল সল্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর