Logo

দীপিকার সঙ্গে জুটি বেঁধে ফিরছেন শাহরুখ

বিনোদন ডেস্ক। / ১৭৭ বার
আপডেট সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’র মতো ব্লকবাস্টার সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। এই অভিনেত্রীর সঙ্গেই দীর্ঘদিন পর রুপালি পর্দায় ফিরছেন শাহরুখ।

২০১৮ সালের ডিসেম্বরে শাহরুখের সর্বশেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পায়। দীর্ঘদিন থেকে এই অভিনেতার নতুন সিনেমার ঘোষণার অপেক্ষায় রয়েছেন তার ভক্তরা। শোনা যাচ্ছে, একসঙ্গে চারটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন বলিউডের ‘কিং খান’খ্যাত এই তারকা। তামিল নির্মাতা অ্যাটলির ‘সাংকি’, সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’, রাজকুমার হিরানি, রাজ-ডিকের সিনেমায় অভিনয় করবেন শাহরুখ।

ফিল্মফেয়ার ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, অ্যাটলির ‘সাংকি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাহরুখ। এতে তার বিপরীতে অভিনয় করবেন দীপিকা। একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ইতোমধ্যে দীপিকা সিনেমাটির চিত্রনাট্য শুনেছেন। গল্প পছন্দও করেছেন। খুব শিগগির চুক্তি সম্পন্ন করবেন এই অভিনেত্রী।

দীপিকার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ছাপাক’। রণবীর সিং অভিনীত ‘৮৩’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিনেমাটি মুক্তির অপেক্ষা রয়েছে। খুব শিগগির সকুন বাত্রার একটি সিনেমার শুটিং শুরু করবেন এই অভিনেত্রী। হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে দেখা যাবে দীপিকাকে।

সূত্র,রাইজিংবিডি.কম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর