Logo

উখিয়ার সংবাদকর্মী মোঃ শহিদকে মারধর ও তার পরিবারকে মাদককারবারীর প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদকঃ / ২৫৮ বার
আপডেট সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পশ্চিম ডিগলিয়া পালং এলাকার বাসিন্দা৷সে জাতীয় দৈনিক রুপালি বার্তা পত্রিকার উখিয়া উপজেলা প্রতিনিধি ও কক্সবাজার সিটি কলেজের অর্নাস ২য় বর্ষের ছাত্র ও সংবাদকর্মী মোঃ শহিদকে মারধর করেছে একই এলাকার চিহ্নিত ইয়াবা ও মাদক কারবারি মিজান নামের এক যুবক।

মাদক সেবনকারী ও চোরাকারবারি মিজান রাজা পালং ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মৃত ফকির আহম্মদের পুত্র। তার বিরুদ্ধে মাদক, চোরাচালান, ঋণ খেলাপি, মারধরের মামলা রয়েছে। যার মামলা নং- জি আর -১২৫।
মিজানের নামে স্থানীয় ইউপি সদস্য ও বিচারকগণের কাছে সুপারি চুরি,অবৈধ জমি দখল, অবৈধ লেনদেন, গাছ কর্তনসহ নানান অপরাধের অভিযোগ রয়েছে।
কয়েকবার পুলিশ হাজতে থাকলেও সেসবের তোয়াক্কা না করে দেশের আইনকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে তার অপকর্ম চালিয়ে যাচ্ছে।

সংবাদকর্মী মোঃ শহিদ মাদক কারবারিদের নিয়ে বিশেষ প্রতিবেদন নির্মাণে তথ্য সংগ্রহ করতে স্থানীয় জনগনের কাছে যাচাই বাচাইয়ের প্রাথমিক পর্যায়ে মারধর এবং সপরিবারকে একরাতে হত্যার হুমকি দেয়।

সংবাদকর্মী মোঃ শহিদ জানান,মাদককারবারী মিজানের অপকর্মের প্রতিবাদ করতে গিয়ে আমাকে প্রতিনিয়ত আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ ও প্রকাশ্য হত্যার হুমকি দেয়।

সে আরো বলেন,রবিবার দুপুর ১২ টার দিকে রাস্তা দিয়ে বাড়িতে যাওয়ার সময়,মাদক সেবনকারী মিজান অতর্কিত ভাবে আমাকে হামলা করে।এ সময় আহত অবস্থায় কোনরকম পালিয়ে রক্ষা পায়।পরে সে আমার বাড়িতে এসে সরাসরি প্রাণনাশের হুমকি দেয়।প্রাথমিক সিকিৎসা করে,মাদককারবারী মিজানের বিরুদ্ধে উখিয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর