Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

উখিয়ায় বিদেশী মদ ও নগদ টাকাসহ আটক: ১

মুহাম্মদ হানিফ আজাদ / ১৭১ বার
আপডেট সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‍্যাব-১৫ এর সদস্যরা উখিয়ায় অভিযান চালিয়ে বিক্রয়ের জন্য মজুদ করা ২৩ বোতল বিদেশী মদসহ একজনকে আটক করেছে।
সূত্র জানায়, ১৩ সেপ্টেম্বর সকাল ১১টারদিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল মরিচ্যা লাল ব্রীজের উত্তর পাশে মরহুম ফেরদৌস চেয়ারম্যানের বাড়ির সামনে পাকাঁ রাস্তায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১টি বস্তাসহ পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে পশ্চিম পাগলির বিলের মৃত জাগের হোছনের পুত্র নুরুল ইসলাম (৩৪) কে আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে তার সাথে থাকা বস্তা তল্লাশী করে ২৩টি বিদেশী ম্যান্ডেলা রামের বোতল ও মাদক বিক্রির নগদ ৪ হাজার টাকা পাওয়া যায়।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদকসহ ধৃত আসামীকে রামু থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর