Logo

অনুদানের সিনেমায় নাম লেখালেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক। / ১২১ বার
আপডেট সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। এরই ধারাবাহিকতায় এবার সরকারি অনুদানের সিনেমায় নাম লেখালেন তিনি।

২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পায় ‘ছায়াবৃক্ষ’ সিনেমা। অনুপম কুমার বড়ুয়ার প্রযোজনায় এই সিনেমাটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করবেন নায়ক নিরব। আজ রাজধানীর একটি রেস্তোরাঁয় এই সিনেমায় আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস। রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেন অপু বিশ্বাস নিজেই। এসময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারসহ সিনেমাটির প্রযোজক, পরিচালক ও অভিনেতা।

‘ছায়াবৃক্ষ’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘ছায়াবৃক্ষ সিনেমার গল্প চা শ্রমিকদের জীবনের সুখ, দুঃখ, হাসি, কান্না নিয়ে। গল্পটি আমার কাছে খুব ভালো লেগেছে। বিশেষ করে আমার চরিত্রটিও আমার বেশ পছন্দ হয়েছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’
অনুপম কথাচিত্রের ব্যানারে আগামী মাসেই সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানান এর নির্মাতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর