Logo

ইমরানের সঙ্গে ঘনিষ্ঠতা: নতুন আলোচনায় প্রভা

বিনোদন প্রতিবেদক। / ১৬১ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

গ্ল্যামারকন্যা সাদিয়া জাহান প্রভার প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। নতুন বছরে শুরুতেই সংগীতশিল্পী ইমরানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি এবং তাদের কমেন্টস এই গুঞ্জনের পালে হাওয়া দিচ্ছে।

তাদের ঘনিষ্ঠ একাধিকসূত্রে জানা যায়, ইমরান ও প্রভা আগে ছিলেন বন্ধু। সেখান থেকে মন দেয়া-নেয়া শেষে পরস্পর চুটিয়ে প্রেম করছেন! বিভিন্ন আড্ডায়, এমনকি মধ্যরাত পর্যন্ত ইমরান-প্রভাকে একসঙ্গে রাজধানীর বিভিন্ন রেস্টুরেন্টে দেখা গেছে। এমনকি তারা পরস্পর ইনস্টাগ্রামের বিভিন্ন ছবির মন্তব্যে কাপলদের মতো সম্বোধন করেছেন।

বছরের প্রথম দিন ইনস্টাগ্রামে পরিবারের সদস্যসহ ইমরানের সঙ্গে একটি সেলফি পোস্ট করেন প্রভা। ক্যাপশনে তিনি লিখেছেন: ‘এই মানুষগুলো আমাকে সীমাহীন ভালোবাসে এবং মানসিক প্রশান্তি দেয়। তোমাদের সঙ্গে অসাধারণ একটি বছর পার করেছি।’

প্রভার ওই পোস্টে ইমরান মন্তব্য করেন, ‘হ্যাপি নিউ ইয়ার। আমি খুব লাকী জীবনে তোমার মত একটি ভালো মনের মানুষ পেয়ে। আল্লাহ তোমার মঙ্গল করুন।’

ইনস্টাগ্রামে সাতদিন আগের আরেকটি পোস্টে প্রভার ছবিতে ইমরান মন্তব্য করেছেন, ‘আমার বিউটিফুল এঞ্জেল’। প্রভা উত্তর দেন, ‘তোমাকে ধন্যবাদ বাচ্চা’।

প্রভার গত কয়েক মাসের পোস্ট ঘেঁটে দেখা যায়, অধিকাংশ ছবিতে প্রভাকে ইমরান ‘এঞ্জেল’ বলে সম্বোধন করেছেন। কোথাও কোথাও প্রভাকে ‘প্রভামনি’, ‘আমার গর্জিয়াস’ বলেও ইমরান ভালোবাসা জানিয়েছেন।

এসব দেখে যে কারো প্রথম ধারণা হবে ইমরান-প্রভা দুজন গভীর প্রেমে আচ্ছন্ন। সাম্প্রতিক সময়ে দুজনের কর্মকাণ্ড এ কথারই সাক্ষ্য দেয়। নেটিজেনরাও তাদের ছবিতে এমন মন্তব্য করেছেন। যদিও ইমরান বা প্রভা কেউ সেসব মন্তব্যের প্রতিউত্তর দেননি।

মাস দুয়েক আগে ইমরানের নতুন সংগীতায়োজনে ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি সাদিয়া জাহান প্রভা তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন। অনেকের ধারণা, তখনই ইমরান-প্রভার বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। এ প্রসঙ্গে ইমরানের ফোনে যোগাযোগ করা হলে তার নম্বর বন্ধ পাওয়া যায়। প্রভা বিষয়টি ‘শুধুই বন্ধুত্ব’ বলে এড়িয়ে যান। তবে মিডিয়া সংশ্লিষ্টরা বলছেন- যা কিছু রটে তা কিছু তো বটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর