Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

হালিশহরে গণধর্ষণ মামলায় আরও এক ‘ধর্ষক’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ / ১৭২ বার
আপডেট সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

নগরীর হালিশহরে গণধর্ষণের অভিযোগে দায়ের করা এক মামলায় অভিযুক্ত এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ওই ধর্ষকের নাম ইমন (২৭)। আজ সোমবার (১৪ সেপেটম্বর) সন্ধ্যায় ছোটপুল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহারে বলা হয়, ২০১৯ সালের ১১ নভেম্বর রাতে ভুক্তভোগী নারী তার স্বামীসহ ছোটপুলের ভাড়া বাসায় অবস্থান করছিলেন। ওইদিন রাত ১২টার দিকে আব্দুর নূর হোসেন ওরফে লল (২৮), সাজ্জাদ হোসেন ওরফে আবেদ (২৭), ইমন (২৭), নূর উদ্দিন (২৭) সহ চারজন ভুক্তভোগী ওই নারীর বাসায় এসে দরজায় কড়া নাড়ে। পরে ভুক্তভোগী নারীর স্বামী দরজা খুলে দিলে তারা বাসায় প্রবেশ করেন।

পরে আবেদ ও ইমন তার স্বামীকে বাইরে বেঁধে গলির মুখে আটকে রাখেন। এ সময় বাসার ভেতরে থাকা নূর উদ্দিন ও আব্দুর নূর হোসেন বাসার লাইট বন্ধ করে প্রথমে নূর হোসেন, পরে নূর উদ্দিন ওই নারীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন। তারও পরে বাইরে অবস্থান করা আবেদ ও ইমন আবার ঘরে প্রবেশ করে প্রথমে আবেদ ও পরে ইমন ভুক্তভোগীর মুখ চেপে ধরে তাকে পালাক্রমে ধর্ষণ করেন। এই ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে হালিশহর থানায় চারজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ধর্ষণ মামলায় ইমন দীর্ঘদিন পলাতক ছিল। আজ সোমবার তাকে ছোটপুল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একই মামলায় অভিযুক্ত আরও দু’জনকে আটক করে আদালতে সোপর্দ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর