Logo

১ কেজি ক্রিস্টাল মেথসহ মিয়ানমারের ৬ নাগরিক আটক

টেকনাফ প্রতিনিধি। / ৪৯ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২

কক্সবাজারের টেকনাফে ক্রিস্টাল মেথ (আইস) ও কাঠভর্তি ট্রলারসহ মিয়ানমারের ৬ নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-২ এর সদস্যরা।

বুধবার (৯ মার্চ) বিকেলে সেন্টমার্টিনের অদূরে নাফনদীর মোহনায় বিজিবি’র বিশেষ টহল অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় ট্রলারটি তল্লাশি করে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস) ও অবৈধ গর্জন কাঠ জব্দ করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-মিয়ানমারের আকিয়াব জেলার মৃত মুজিবুল্লাহর ছেলে মো. ইলিয়াস (৫৫), করিম উদ্দীনের ছেলে মো. করিম (২০), মো. আরমানের ছেলে মো. ইমাম হোসেন (২৭), মো. আবুল কালামের ছেলে মো. শাহ আলম (৩০), মৃত জাকারিয়ার ছেলে মো. ফোরকান (২৬) ও আব্দুল করিমের ছেলে মো. আব্দুল হাফেজ (৪০)।

লে. কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, বুধবার বিজিবি’র একটি বিশেষ টহল দল মিয়ানমার হতে অবৈধ কাঠ বোঝাই একটি ট্রলার নাফনদী পার হয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করছে দেখতে পেয়ে তাদের থামার সংকেত দিলে ট্রলারটি পালানোর চেষ্টা করে। পরে তাদের ধাওয়া করে আটক করেন বিজিবি সদস্যরা। জব্দ কৃত কাঠ ও ট্রলার টেকনাফ শুল্ক গুদামে জমা দেয়া হয়েছে। আটক ব্যক্তি ও উদ্বার কৃত আইস আইনি কার্যক্রম সম্পন্ন করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর