Logo

উখিয়ায় স্বর্ণেরবার ও নগদ টাকাসহ রোহিঙ্গা নারী আটক 

কায়সার হামিদ মানিক / ৬৫ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে ৮ এপিবিএনের সদস্যরা অভিযান চালিয়ে ১টি স্বর্ণেরবার ও নগদ ৩৩ হাজার ১০ টাকাসহ আজিদা (২০)নামের এক রোহিঙ্গা নারীকে আটক করেছে।
মঙ্গলবার রাত আড়াইটার দিকে বালুখালী ৯ নম্বর ক্যাম্পের জি /২৯ ব্লকে অভিযান চালিয়ে ওই নারীর বসত ঘর থেকে তাকে আটক করা হয়।
আটক রোহিঙ্গা ৯ নম্বর ক্যাম্পের জি /২৯ ব্লকের আরাফাতের স্ত্রী আজিদা (২০)।
৮এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার(মিডিয়া) মো. কামরান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বালুখালী পানবাজার আর্মড পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার কামরান হোসেন (অতিরিক্ত পুলিশ সুপার) এর নির্দেশনায় পুলিশ পরিদর্শক (নি:) মুহাম্মদ হাবিবুর রহমান এর নেতৃত্বে পুলিশ ফোর্সসহ মঙ্গলবার রাত আড়াইটার দিকে পানবাজার আর্মড পুলিশ ক্যাম্পের আওতাধীন ক্যাম্প-০৯ এর জি/২৯ ব্লকে নারী আজিদা (২০) এর বসতঘরে অভিযান পরিচালনা করে ১ (এক) টি স্বর্ণের বার (যাহার বার্মিজ নাম- আখিডিমি ও বাংলা নাম-বেটার স্বর্ণ, ক্যারেটঃ ২১ এবং ওজনঃ ১৪ ভরি ০৪ আনা) ও ৩৩,০১০ (তেত্রিশ হাজার দশ) টাকাসহ রোহিঙ্গা নারী আজিদা (২০),কে আটক করা হয়।এসময় তার স্বামী আরাফাত মাদকদ্রব্য সহ পালিয়ে যায় বলে জানা যায়। উক্ত স্বর্ণের বার কিভাবে বা কোথা থেকে তারা পেয়েছে জানতে চাইলে কোন সদুত্তর দিতে পারেনি।
প্রাথমিকভাবে জানা যায় মাদকদ্রব্য বিক্রির মাধ্যমে অর্জিত অর্থ দিয়ে উক্ত স্বর্ণের বার কেনা হয়।
উদ্ধার স্বর্ণেরবার ও ৩৩,০১০ (তেত্রিশ হাজার দশ) টাকা যাহার আনুমানিক বিক্রয় মূল্য ১১,১১,৫০০ (এগারো লক্ষ এগারো হাজার পাঁচশত) টাকা।
জব্দ কৃত স্বর্ণ ও টাকা সহ আটককৃত রোহিঙ্গা নারীর বিরুদ্ধে উখিয়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর