Logo

কক্সবাজার শহরে ১৮টি চোরাই মোবাইলসহ আটক ১

কক্সবাজার প্রতিনিধি। / ১১০ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

কক্সবাজার শহরে অভিযান চালিয়ে এক চোরাই মোবাইল ফোন সেট ক্রেতা-বিক্রেতাকে আটক করেছে র‍্যাব। এসময় উদ্ধার হয়েছে ১৮ টি চোরাই মোবাইল ফোন ও দুইটি সিম কার্ড।

আটক মো. রাজু পাটোয়ারী (৩৭) চাঁদপুর জেলার সদর উপজেলার আশিকাটি এলাকার জয়নাল পাটোয়ারীর ছেলে।

র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল খাইরুল ইসলাম সরকার জানান, বৃহস্পতিবার ভোর রাতে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের লাইট হাউজ পাড়ায় এ অভিযান চালানো হয়।

তিনি বলেন, বৃহস্পতিবার ভোর রাতে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের লাইট হাউজ পাড়াস্থ এ-প্লটের ২ নম্বর গলির আলিফ টেলিকম নামের একটি দোকানের সামনে চোরাই মালামাল সহ কতিপয় লোকজন অবস্থান করছে খবরে র‍্যাবের একটি দল অভিযান চালায়। এতে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক এক ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। পরে ধাওয়া দিয়ে তাকে আটক করতে সক্ষম হয়। এসময় আটক ব্যক্তির সঙ্গে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশী করে পাওয়া যায় ১৮ টি মোবাইল ফোন সেট ও ২ টি সিম কার্ড। জব্দ করা মোবাইল ফোন সেটগুলোর বৈধ কোন কাগজপত্র সে দেখাতে পারেনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি স্বীকারোক্তি দিয়েছে, সে দীর্ঘদিন ধরে কক্সবাজার শহরের অপরাধী চক্রের কাছে থেকে মোবাইল ফোন সেটসহ বিভিন্ন চোরাই পণ্য কিনে আসছে। এসব মালামাল সে ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত রয়েছে।

আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর থানায় মামলা করা হয়েছে বলে জানান খাইরুল ইসলাম সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর