Logo

উখিয়ায় রোহিঙ্গার হাতে রোহিঙ্গা খুন!

কায়সার হামিদ মানিক / ১১০ বার
আপডেট সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-৫ এর সি ব্লকে ছুরিকাঘাত করে জাহিদ উল্লাহ নামে এক রোহিঙ্গাকে খুন করা হয়েছে। তিনি সি ব্লকের সাবব্লক সি-৩ এর মো. সলিমের ছেলে। খুনে অভিযুক্ত আনিসুল হক একই ক্যাম্পের সি-১ ব্লকের হাশিম উল্লাহর ছেলে। তারা দুজনই রাজমিস্ত্রির কাজ করেন।

বুধবার (১৩ এপ্রিল) দুপুর দেড়টার দিকে এই ঘটনা। বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ এপিবিএন এর অধিনায়ক (পুলিশ সুপার) নাইমুল হক পিপিএম।

স্থানীয় রোহিঙ্গারা জানিয়েছেন, এনজিও সংস্থা হেলভেটাসের ‘ডিজাস্টার রিস্ক রিডাকশন’ প্রোগ্রামে রাজমিস্ত্রী জাহিদ উল্লাহ’র নেতৃত্বে দৈনিক মজুরিতে কাজ করেন আনিস সহ আরো কয়েকজন রোহিঙ্গা যুবক। কিন্তু সেখানে টানা কয়েকদিনের মজুরি বকেয়া পড়ে যায়৷ পরে বুধবার দুপুরে বকেয়া টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়৷ এক পর্যায়ে জাহিদ উল্লাহকে ছুরিকাঘাত করে আনিস। পরে তাকে মুমূর্ষু অবস্থায় এনজিও সংস্থা এফএইচ এর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নাইমুল হক পিপিএম আরও জানান, প্রাথমিক ভাবে জানা গেছে জাহিদুল রাজমিস্ত্রীর লেবার সর্দার। তার কাছে কাজের টাকা পেত লেবার আনিছুর ,সুলতান সহ কয়েকজন। এই টাকা পাওনার জের ধরে উল্লেখিত ঘটনা ঘটে।ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।সেই সাথে এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর