Logo

মহেশখালীর দুই ইউপি নির্বাচনে আ:লীগের মনোনয়ন পেলেন তারেক ও মোস্তফা

মহেশখালী প্রতিনিধি। / ৬ বার
আপডেট সময় : শনিবার, ১৪ মে, ২০২২

কক্সবাজারের মহেশখালী উপজেলায় কালারমারছড়া ও বড় মহেশখালীতে অষ্টম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজেদের প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

মনোনয়ন প্রাপ্তরা হলেন মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মোস্তফা আনোয়ার, কালারমারছড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।

শুক্রবার বিকালে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এসব প্রার্থীতা চূড়ান্ত করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দলীয় সভাপতির সভাপতিত্বে বৈঠকে অংশ নেন মনোনয়ন বোর্ডের সদস্য আমীর হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফরুল্লাহ, রমেশ চন্দ্র সেন, রাশিদুল হাসান, আব্দুর রাজ্জাক, ওবায়দুল কাদের, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, কর্নেল (অব.) ফারুক খান ও আবদুস সোবাহান গোলাপ অংশ নেন।

এবার বড় মহেশখালী ইউনিয়ন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন-মহেশখালী উপজেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম ফোরকান বিএ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজ মিয়া বাঁশি, সাবেক ছাত্রনেতা আব্দুল্লাহ আল নিশান।

আর কালারমারছড়া ইউনিয়ন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন গতবারের নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য সেলিম চৌধুরী, বর্তমান চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, উপজেলা আওয়ামী লীগের সদস্য সরওয়ার আজম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আখতারুজ্জামান বাবু মেম্বার,আওয়ামী লীগ নেতা বদিউল আলম প্রমুখ।

এদিকে নৌকার মনোনয়ন প্রার্থীর নাম ঘোষণার পর বড় মহেশখালীতে মোস্তফা আনোয়ার চৌধুরীর সমর্থক ও নেতাকর্মীরা আনন্দ উল্লাস এবং মিষ্টি বিতরণ করতে দেখা যায়।

আগামী ১৫ জুন বড় মহেশখালী ও কালারমারছড়া এই ২টি ইউনিয়নে ভোট হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর