Logo

টেকনাফে ইয়াবা কারবারিদের হামলায় ইয়াবা কারবারি ভুট্টো নিহত

টেকনাফ প্রতিনিধি। / ২৬ বার
আপডেট সময় : রবিবার, ১৫ মে, ২০২২

কক্সবাজারের টেকনাফে ইয়াবা কারবারের নিয়ন্ত্রণ ও এলাকায় অধিপত্য বিস্তারের জের ধরে প্রতিপক্ষের হাতে পা হারানো আত্মসমর্পনকারি ইয়াবা কারবারি নুরুল হক ভূট্টো মারা গেছেন।

টেকনাফ থেকে আংশকাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে রোববার রাত ৮ টা ৪৫ মিনিটের দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিদুয়ান ইসলাম। তিনি জানান, হাসপাতালে আনার পূর্বেই তাঁর মৃত্যু হয়েছে।

এর আগে রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়ায় নুরুল হক ভুট্টোর ডান পা কেটে নেয়া হয়। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন।

নুরুল হক ভূট্টো নাজিরপাড়া এলাকার এজাহার মিয়ার পুত্র এবং আত্ম-সমর্পণকারি ইয়াবা কারবারিদের একজন। আহত হয়েছেন আব্দুস শুক্কুর ও নুরুল আবছার। এরা দুজন নুরুল হক ভূট্টোর নিকট আত্মীয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ এনাম। তিনিও আত্ম-সমর্পণকারি ইয়াবা কারবারিদের একজন। তিনি জানান, মৌলভী পাড়া এলাকার ফজল আহমদ এর ছেলে মোহাম্মদ একরাম ও আব্দুর রহমানের সঙ্গে ইউপি নির্বাচন সহ নানা কারণে বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে নুরুল হক ভূট্টো টেকনাফের সাবরাং ইউনিয়ন থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে গতিরোধ করে একরাম ও আব্দুর রহমানের নেতৃত্বে এলোপাতাড়ি কুপানো হয়। এসময় ভূট্টো ডান পা পুরোটায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে রক্ষা করতে গিয়ে অপর দু’জনও আহত হয়। পরে তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। কক্সবাজার সদর হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে অসংখ্যবার ফোন করা হলেও তা রিসিভ করেননি।

তবে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম বলেন, এ ঘটনা অবহিত হবার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন জানিয়েছে, টেকনাফে ইয়াবা কারবারের নিয়ন্ত্রণ ও এলাকায় অধিপত্য বিস্তারের জের ধরে মো. এনাম, নুরুল হক ভুট্টোর সাথে একরাম ও আলী আহমদ সাথে বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর