Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

টেকনাফে ৪ হাজার কেজি মাছ জব্দ

টেকনাফ প্রতিনিধি। / ২৮ বার
আপডেট সময় : বুধবার, ১ জুন, ২০২২

সামুদ্রিক মাছের সুষ্ঠু প্রজনন, উৎপাদন ও সামুদ্রিক মৎস্য সম্পদ সংরক্ষণ এবং টেকসই মৎস্য আহরণের জন্য ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত মোট ৬৫ দিন সমুদ্রে সব প্রকার মৎস্য নৌযান কর্তৃক মৎস্য আহরণ কার্যক্রম নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার।

এই উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কায়সার খসরুর নেতৃত্বে এবং টেকনাফ উপজেলা মৎস্য অধিদফতরের সার্বিক ব্যবস্থাপনায় ১ জুন  রাত ২টা থেকে সকাল ৫টা পর্যন্ত বিভিন্ন মৎস্য ঘাটে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

এ সময় ১.১০ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করে ধ্বংস করা হয়। এ ছাড়াও আইন না মেনে বঙ্গোপসাগর থেকে আহরণ করা চার হাজার কেজি মাছ সমুদ্র উপকূলে জব্দ করে স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়। যার আনুমানিক মূল্য ৮ লাখ টাকা।

মোবাইল কোর্ট পরিচালনার সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কোস্ট গার্ডের টেকনাফ স্টেশন কমান্ডার মো. তৈয়মুর, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, টেকনাফ কোস্ট গার্ডের কন্টিনজেন্ট কমান্ডার মো. আনোয়ার। এ অভিযান চলমান থাকবে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর