Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

নেইমারের জোড়া গোলে ব্রাজিলের বড় জয়

ক্রীড়া ডেস্ক। / ১৮ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

দক্ষিণ কোরিয়াকে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে উড়িয়ে দিলো ব্রাজিল। সিউল বিশ্বকাপ স্টেডিয়ামে তারা স্বাগতিকদের ৫-১ গোলে হারিয়েছে, জোড়া গোল করেছেন নেইমার।

শুরু থেকে মুহুর্মুহু আক্রমণে কোরিয়ানদের তটস্থ করে রেখেছিল ব্রাজিল। ৭ মিনিটেই তারা গোলের দেখা পায় রিচার্লিসনের সৌজন্যে। ৩১ মিনিটে হুয়াং উই-জো সমতা ফেরালেও বিরতিতে যাওয়ার আগে পেনাল্টি থেকে লিড এনে দেন নেইমার। পেনাল্টি এরিয়ায় কোরিয়ার লি ইয়ং ফাউল করেন আলেক্স সান্দ্রোকে। ভিএআরেও একই সিদ্ধান্ত থাকে এবং নেইমার করেন গোল।

আবারও সান্দ্রোকে নিজেদের বক্সে ফাউল করেন কোরিয়ার কিম ইয়ং-গুন। ৫৭ মিনিটে পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোল করেন পিএসজি ফরোয়ার্ড।

৮০ মিনিটে ফিলিপ্পে কৌতিনিয়ো ও ইনজুরি টাইমে গ্যাব্রিয়েল জেসুস আরো দুটি গোল করেন।

তাতে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল। আগামী সোমবার তারা টোকিওতে জাপানের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর