Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

বান্দরবানে প্রেমিকের সঙ্গে বেড়াতে এসে তরুণীর মৃত্যু, আটক ২

বান্দরবান প্রতিনিধি / ১৪ বার
আপডেট সময় : বুধবার, ৮ জুন, ২০২২

বান্দরবানে প্রেমিকের সঙ্গে বেড়াতে এসে এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার প্রেমিকসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৮ জুন) দুপুরে এই ঘটনা ঘটে। নিহতের নাম জারা হক (২২)। তিনি ঢাকার গুলশানের সাঈদনগর এলাকার বাসিন্দা।

আটক দুজন হলেন, ওই তরুণীর প্রেমিক নিহাল (২২) এবং তার বন্ধু আসিফ হোসেন (২৩)। তাদের বাড়ি ফেনী সদরের পশ্চিম উকিল পাড়ায়।

পুলিশ জানায়, গত সোমবার বান্দরবান বেড়াতে আসেন জারা ও নিহাল। সঙ্গে ছিলেন নিহালের বন্ধু আসিফ। তারা সদরের মেঘলা এলাকার ‘গ্রিনপিক রিসোর্টে’ রাত্রিযাপন করেন। ওই রাতে তিনজনই মদ পান করেন।

হঠাৎ জারার শ্বাসকষ্ট দেখা দিলে নিহাল ও আসিফ তাকে প্রথমে স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এস এম ইকবাল হোসাইন বলেন, ‘এক নারী পর্যটককে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তবে চিকিৎসা শুরুর আগেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার বলেন, ‘ওই নারী পর্যটকের প্রেমিকসহ ২ জনকে আটক করা হয়েছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর