Logo

উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার

কায়সার হামিদ মানিক / ২৯ বার
আপডেট সময় : শনিবার, ১১ জুন, ২০২২

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ছয় রোহিঙ্গাকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (১৪ এপিবিএন)।

গ্রেফতারকৃতরা হলো- ক্যাম্প-২/ওয়েস্ট, ব্লক-বি/ই-৫ এর ইয়াছিনের ছেলে মো. সেলিম (২৩), ক্যাম্প ৪, ব্লক ডি-১৫ এর আহমদ মিয়ার ছেলে হামিদ হোসেন (৩৩), একই ক্যাম্পের ব্লক-বি/২৩ এর মৃত মোহাম্মদ মিয়ার ছেলে জিয়াউর রহমান (২১), ক্যাম্প-১-ওয়েস্ট, ব্লক ১/বি এর কালা মিয়ার ছেলে জানে আলম (২২), ক্যাম্প ১৭, ব্লক বি/১০৩ এর জিয়াউর রহমানের ছেলে জাবেদ হোসেন (২৩), ক্যাম্প-২ ওয়েস্ট, ব্লক-এ /১০ এর বাঁচা মিয়ার ছেলে মো. কাসেম (২৩)।

শুক্রবার (১০ জুন) রাত আড়াইটার দিকে উখিয়া রাজাপালং ইউনিয়নের ক্যাম্প ২/ওয়েস্ট, সাব-ব্লক-বি/ই এর সামনে হতে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ১৪ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক পিপিএম।

তিনি আরও জানান, শুক্রবার রাতে বেশ ক’জন রোহিঙ্গা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উখিয়া রাজা পালং ইউনিয়নের ক্যাম্প ২/ওয়েস্ট, সাব-ব্লক-বি/ই এর সামনে হতে ৬ জন রোহিঙ্গা দুষ্কৃতকারীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি রামদা ও ৪টি চাপাতি উদ্ধার করা হয়।

আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত অস্ত্রসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর