Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

উখিয়ায় নেজাম চোরসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

কায়সার হামিদ মানিক / ১৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

কক্সবাজারের উখিয়া উখিয়া ডিগ্রী কলেজের সামনে থেকে র‌্যাব-১৫ এর অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।

রোববার রাত দেড়টার দিকে উখিয়া ডিগ্রী কলেজের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,মৌলভীপাড়া গ্রামের মোঃ আইয়ূব আলীর ছেলে মোঃ নেজাম উদ্দিন প্রকাশ মিজান (২৮)একই এলাকার আব্দুল আজিজের ছেলে সাগর(২৫) ও রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি এলাকার শামসুল আলমের ছেলে মোঃ মীর আহাম্মদ প্রকাশ মঞ্জুর আলম (৩০)।

এসময় তাদের দেহ তল্লাশি করে,৩ টি ধারালো ছুরি,১ টি লোহার শাবল, ১ টি কাটার,১ টি প্লায়ার উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিকালে র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিনের স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য জানা গেছে।

র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন জানান,রোববার রাতে র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিক্তিতে উখিয়া থানাধীন টি এন্ড টি শীলের ছড়া সাকিনস্থ কক্সবাজার টু টেকনাফ গামী হাইওয়ে রাস্তায় উখিয়া ডিগ্রি কলেজের সামনে কতিপয় অপরাধী বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করার জন্য মোটরসাইকেলসহ ঘোরাফেরা করছে। তাৎক্ষণিকভাবে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল আনুমানিক উক্ত স্থানে পৌঁছালে কতিপয় ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করলে আভিযানিক দল তিনজনকে গ্রেফতার করা হয়। ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ৩ টি ধারালো ছুরি,১ টি লোহার শাবল,১ টি কাটার,১ টি প্লায়ার উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অপরাধের সাথে জড়িত এবং পর্যটন নগরী কক্সবাজারে আসা বিভিন্ন পর্যটকদের টার্গেট করে ভয়ভীতি প্রদর্শন করতঃ ছিনতাই করে থাকে।পাশাপাশি সিএনজি,মোটরসাইকেল চুরির একটি বড় সিন্ডিকেট রয়েছে। এর আগেও অনেকবার তারা সিএনজি, মোটরসাইকেল চুরির অপরাধে গ্রেফতার হয়ে জেলে গেলেও অল্পদিনে জেল থেকে বের হয়ে আবারও পুরোদমে অপরাধ কর্মকান্ডে জড়িয়ে পড়ে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর