Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

টেকনাফে সাড়ে ২৪ কোটি টাকার আইস-ইয়াবা উদ্ধার, আটক ২

টেকনাফ প্রতিনিধি। / ১৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর অভিযানে ১ লাখ পিস ইয়াবা ও ৪ কেজি ৩১৫ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস উদ্ধার হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য সাড়ে ২৪ কোটি টাকা। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) সকালে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার গণমাধ্যম পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন, হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকার মৃত কাদের বকশের ছেলে আব্দুর রহমান (৩০) ও মৌলভীবাজারের আব্দুস সালামের ছেলে মোহাম্মদ নুর (২৫)।

লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, বুধবার (১৫ জুন) রাতে হ্নীলা বিওপির উত্তরে এমজি ব্যাংকার এলাকা থেকে মাদকের একটি বড় চালান প্রবেশ করতে পারে- এমন খবর পেয়ে টেকনাফ ব্যাটালিয়ন সদর ও হ্নীলা বিওপির চোরাচালান প্রতিরোধ টহল দল সেখানে অবস্থান নেয়। এসময় নাফ নদী থেকে শূন্য রেখা অতিক্রম করে ৫ জন ব্যক্তিকে প্রবেশ করতে দেখে বিজিবি তাদের চ্যালেঞ্জ করলে একটি প্লাস্টিকের বস্তা ফেলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাদের ধাওয়া করে দুই জনকে আটক করতে সক্ষম হয় বিজিবি। পরে বস্তাটি তল্লাশি করে ১ লাখ পিস ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৩ কোটি টাকা।

তিনি আরো জানান, আটক নুর মোহাম্মদের দেওয়া তথ্যমতে বৃহস্পতিবার ভোরে বিওপির উত্তরে শশান ঘাট এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে বেড়ি বাঁধের পাশে একটি ছাপড়া ঘরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় আরও একটি প্লাস্টিকের বস্তা উদ্ধার করে বিজিবি। সেটির ভেতরে ৪ কেজি ৩১৫ গ্রাম আইস পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ২১ কোটি ৫৭ লাখ ৫০ হাজার টাকা।

আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করতে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান বিজিবির এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর