Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

রোহিঙ্গা ক্যাম্প থেকে বিদেশি অস্ত্রসহ বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার

কায়সার হামিদ মানিক / ১৩ বার
আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে বিদেশি অস্ত্রসহ বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করেছে এপিবিএন। এ সময় সন্ত্রাসীদের সঙ্গে আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যদের মধ্যে গোলাগুলির ঘটনাও ঘটে।

গতকাল (১৬ জুন) রাত ১১টার দিকে উখিয়া বালুখালী ক্যাম্পে এ ঘটনা ঘটে।

শুক্রবার (১৭ জুন) সকালে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানান ৮-এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন।

তিনি জানান, উখিয়া বালুখালী-১৮ নম্বর ক্যাম্পে সন্ত্রাসীদের অবস্থানের খবরে তাদের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় তাদের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে তারাও গুলি চালায়। পরে সন্ত্রাসীরা পিছু হটে পাহাড়ের দিকে পালিয়ে যায়।

তিনি আরও জানান, ক্যাম্পে তল্লাশি চালিয়ে ভারী অস্ত্র, একটি অটোমেটিক এসল্ট রাইফেল এবং ৪৯১ রাউন্ড তাজাগুলি উদ্ধার করা হয়।

অপরদিকে, একইদিন টেকনাফ নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের নুরালীপাড়া সংলগ্ন পাহাড়বেষ্টিত গহীন অরণ্যে রোহিঙ্গা ডাকাত ও সন্ত্রাসীদের আস্তানার সন্ধানে ড্রোনের সাহায্যে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পাহাড়ের গুহা থেকে ৪টি এলজি ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তবে এতে আটক হয়নি কেউ বলে জানিয়েছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের এসপি তারিকুল ইসলাম।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর