Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

‘সাংবাদিকরা সিনেমার চেয়ে ব্যক্তিগত সমস্যার নিউজ করতে ব্যস্ত’

বিনোদন প্রতিবেদক। / ১০ বার
আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২

বেশ কয়েকবছর ধরে আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির অবস্থা ভাল যাচ্ছে না। সিনেমা নিয়ে আলোচনাও কমে গেছে। তবে সিনেমার শিল্পীদের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনার শেষ নেই। সংবাদমাধ্যমগুলোও ঢালাও করে প্রচার করছে চলচ্চিত্র শিল্পীদের খবরগুলো। এই বিষয়টি নিয়ে চরম বিরক্ত ঢাকাই সিনেমার চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল।

এক ভিডিও বার্তায় চলচ্চিত্র শিল্পীদের ব্যক্তিগত বিষয় বাদ দিয়ে পজিটিভ ও সিনেমার নিউজ প্রচার করতে বলেছেন তিনি।

ভিডিও বার্তায় অনন্ত জলিল বলেন, ‘গত ১১ জুন ‘দিন: দ্যা ডে’ মুক্তি উপলক্ষে ঢাকার পাশে এক রেস্তোরায় আমি একটা প্রোগ্রাম করি। সেখানে ইউটিউবার, অনলাইন পোর্টালসহ সকল গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। কিন্ত সবাই সেই নিউজগুলো প্রচার না করে একজনের ব্যক্তিগত সমস্যা নিয়ে নিউজ করতে ব্যস্ত হয়ে পড়ে। এতদিন শুনে আসছি আপনারা সিনেমার জন্য কাজ করেন। আসলে আপনারা মুভির জন্য কাজ করেন না। আপনারা কার কী ব্যক্তিগত সমস্যা তা নিয়ে নিউজ করতে ব্যস্ত থাকেন। এগুলো থেকে বিরত থাকুন। যার যার সমস্যা সেই সমাধান করবে। আপনাদের সমাধান করতে হবে না। আপনাদের টিআরপি, ভিউ, সাবস্ক্রাইবার বাড়ানোর জন্য আপনারা কত বড় ক্ষতি করছেন তা নিজেরাই জানেন না।

তিনি আরও বলেন, ‘দয়া করে আপনারা ব্যক্তিগত বিষয় বাদ দিয়ে সিনেমার নিউজ নিয়ে কাজ করুন। সেটা আমার সিনেমা হোক কিংবা অন্য কারও। যাতে করে দর্শক আবার সিনেমা হলে ফিরে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর