Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

নানীকে অচেতন করে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

হাটহাজারী প্রতিনিধিঃ / ১২ বার
আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২

চট্টগ্রামের হাটহাজারীতে নানীকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. আসিফ হোসেন(২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে হাটহাজারী সরকারহাট এলাকায় অভিযান চালিয়ে আসিফকে গ্রেফতার করে র‌্যাব-৭ সদস্যরা। গ্রেফতার আসিফ ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে বলে মামলায় উল্লেখ করা হয়।

হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাত হোসেন জানান, মেয়েটি স্কুলে যাওয়ার পথে প্রায় উত্ত্যক্ত করত আসিফ। গত ১ ফেব্রুয়ারি আসিফ পূর্ব পরিকল্পিতভাবে ওই ছাত্রীকে ১০টি ঘুমের ট্যাবলেট দিয়ে তার নানীকে খাওয়াতে বলে এবং তার কথামত কাজ না করলে জানে মেরে ফেলার হুমকি দেয়। ভিকটিম ভয়ে সেদিন রাত ৮টায় তার নানীকে প্রেসার ও গ্যাস্ট্রিকের ট্যাবলেটের কথা বলে দুটি ঘুমের ট্যাবলেট খাওয়ালে ছাত্রীর নানী ঘুমিয়ে পড়ে। এরপর রাত প্রায় ৯টায় আসিফ ওই ছাত্রীর ঘরে প্রবেশ করে ধর্ষণ করে। এরপর গত ১৯ মার্চ থাকে ২ এপ্রিল পর্যন্ত বিভিন্ন সময়ে আসিফ হত্যার হুমকি দিয়ে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে ওই ছাত্রীকে।

ঘটনাটি জানাজানির পর ছাত্রীর মা বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় আসামির বিরুদ্ধে মামলার দায়ের করেন। তিনি আরো বলেন, আসামি আসিফকে রিমান্ডে নেয়ার জন্য আদালতে আবেদন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর